• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:২৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

হাতের প্লাস্টারের ভিতরে মিলল ১৫ ভারতীয় মোবাইল ফোন

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২১, ১৭:৪২ অপরাহ্ণ
হাতের প্লাস্টারের ভিতরে মিলল ১৫ ভারতীয় মোবাইল ফোন

বেনাপোল প্রতিনিধি।।

ভিনব কায়দায় এক পাসপোর্ট যাত্রী  ভারত থেকে মোবাইল ফোন এনেও রক্ষা পেল না নোয়াখালীর সানাউল মিয়া (৩৯)। সোমবার (১৮ অক্টোবর)  বেলা সাড়ে ১১ টার দিকে বেনাপোল চেকপোষ্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে মোবাইল ফোন গুলো উদ্ধার করা হয়।

ভারত থেকে আসা পাসপোর্টযাত্রী চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ। সে সাতকানিয়া থানার সামিয়া পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। তার পাসপোর্ট নম্বর-ইএফ-০০৭১৯৩৬।
কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, পাসপোর্টযাত্রী সানাউল্লাহ  কাস্টমস ইমিগ্রেশনের কার্যক্রম শেষ করে বের হয়ে হওয়ার পর তার হাতে প্লাস্টার দেখে তাদের সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই প্লাস্টারের ভিতর থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স, ব্রাসহ বিভিন্ন পণ্যও উদ্ধার করা হয়। এসব পণ্যগুলো বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেওয়ার জন্য সিজার করা হয়েছে।
চেকপোষ্ট কাস্টমসে কর্মরত সহকারি রাজস্ব কর্মকর্তা মেজবাহ হাসান বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে সাধারনত দেখা যায় না। তার পণ্য শুল্ক পরিশোধ সাপেক্ষে সাময়িক আটকের রশিদ দেওয়া হয়েছে।
বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!