• ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:১৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

হেঁটে হেঁটে ভোট ও দোয়া চাইলেন মোহন মেম্বার

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১৯, ২০২১, ১৬:৫০ অপরাহ্ণ
হেঁটে হেঁটে ভোট ও দোয়া চাইলেন মোহন মেম্বার
এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো।।
দিয়েছিলাম কথা রেখেছিও তাই, আগামিতে পথ চলার দোয়া ও সর্মথন চাই’ এমন একটি স্লোগান দিয়ে ভোট ও সমর্থন চেয়ে বেড়াচ্ছেন মেম্বার প্রার্থী মোহন।
আগামী ২৮ নভেম্বর রাঙ্গুনিয়ার ১৩নং ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে পাহড় ও সমতল জনপদে, হাটে-বাজারে, চা-স্টল কিংবা মেঠোপথে বাড়ি বাড়ি গিয়ে সর্বত্রই পায়ে হেঁটে হেঁটে ভোটারের কাছে ভোট ও দোয়া চাইছেন মহিউদ্দিন তালুকদার মোহন।
মহিউদ্দিন তালুকদার মোহন রাজানগর, ইসলামপুর তথা উত্তর রাঙ্গুনিয়ার দানবীর খ্যাত হাজী রহম আলী তালুকদারের পৌহিত্র ও সমাজ হিতৈষী আবুল হাশেম তালুকদারের একমাত্র সন্তান। জমিদার পরিবারের বংশধর তিনি নিজেও বর্তমান দানবীর। জমিদার হয়েও অত্যন্ত সদালাপী সাদামাটা জীবন যাপন করেন তিনি। দাদা ও পিতার আদর্শে আদর্শিত হয়ে সেবার ব্রত নিয়ে সুদীর্ঘকালীন সমাজসেবার সাথে নিজেকে মানবতার সেবায় সম্পৃক্ত রেখেছেন। এছাড়াও একজন সফল ব্যবসায়ী হিসেবে বেশ সুনাম রয়েছে তাঁর।
শুক্রবার (১৯ নভেম্বর) ইসলামপুর ইউনিয়নে ৩নং ওয়ার্ডের খুইল্লাছড়ি, বড়বিল ও মগাইছড়ির পাহাড়ি এলাকায় পায়ে হেঁটে হেঁটে ভোট চাইতে দেখা গেছে মোহনকে।
এসময় তিনি ভোটারদের উদ্দেশ্য একটি কথায় বলছেন, বিগত দিনে যেভাবে মগাইছড়িবাসী উন্নয়নে ভূমিকা রেখেছিলাম, সেভাবে ভবিষ্যতেও তা অব্যাহত রাখবো।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৮ তারিখ দলীয় রাজনীতির উর্ধ্বে উঠে এলাকার উন্নয়নের স্বার্থে ফুটবল মার্কায় ভোট দিন।
মেম্বার প্রার্থী মোহন তালুকদার বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছে তারই ধারাবাহিকতা বজায় রেখে দুর্নীতি, মাদক, বাল্যবিবাহসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাবো। মাদক সন্ত্রাসের বিরুদ্ধে মগাইছড়ি ৩নং ওয়ার্ডের তার কোন বিকল্প নাই।
তিনি আরও বলেন, উন্নয়নের স্বার্থে ফুটবল মার্কায় ভোট দিন’। আমি আবারো নির্বাচিত হলে বিশেষ করে সরকারী ত্রান সুষ্ঠুভাবে বন্টন সহ সাধ্যমত সহযোগিতা করে সর্বময় ওয়ার্ড ও এলাকাবাসীর পাশে থাকব ইনশাআল্লাহ। আমার এলাকার সকলের কাছে আমি দোয়া ও সমর্থন চাই।
এ সময় তার সঙ্গে ছিলেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সেক্রেটারি মাহবুল আলম, গ্রাম সর্দার নুরুল ইসলাম, সাবেক গ্রাম সর্দার নুরুল আলম, মহল্লা কমিটির প্রধান বশির আহমদ, আজিজুর রহমান, মুফিজ, কায়সার, মহিউদ্দিন ও মোঃ বাবুলসহ আরো অনেকে।
 বার্তাকণ্ঠ এন

Sharing is caring!