• ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:১১
  • রেজিস্ট্রেশন ৪৬১

২৪ বছরে মৌসুমী-ওমর সানীর ভালোবাসার সংসার

bmahedi
প্রকাশিত আগস্ট ২, ২০১৯, ২১:৪৪ অপরাহ্ণ
২৪ বছরে মৌসুমী-ওমর সানীর ভালোবাসার সংসার

মো: ইদ্রিস আলী।।

তারকাদের একের পর এক ঘর ভাঙার খবরের মাঝে ভালবাসার ২৪ বছরে পা দিলেন ‘ঢাকাই’ সিনেমার জনপ্রিয় জুটি ওমর সানী ও মৌসুমী। ১৯৯৬ সালের আজকের এই দিনে তারকা দম্পতি অনেকটা চুপিসারে বিয়ে করে সংসার শুরু করেন।

১৯৯৪ সালে ওমর সানী-মৌসুমী জুটির প্রথম সিনেমা ‘দোলা’ মুক্তি পায়। এরপর একসঙ্গে জুটি বেধে বেশ কিছু সিনেমায় অভিনয় করে ৯০ দশকে কিংবা তার পরবর্তী সময়ে সাড়া ফেলেন ওমর সানী-মৌসুমী। ‘দোলা’ সিনেমায় অভিনয় করার সময় ওমর সানী এবং মৌসুমীর মধ্যে পরিচয় হয়। সেখান থেকেই তাদের সম্পর্কটা প্রেমে রূপ নেয়।

দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন এবং ফাইজা নামের ২টি সন্তান রয়েছে। বিশেষ দিনটি নিয়ে ওমর সানী বললেন, ‘আমি আর মৌসুমী ২৪ বছরে পা দিলাম। এই দিনে মৌসুমিকে নিয়ে এসেছিলাম আমার ছোট্ট সংসারে। আর আপনাদের মৌসুমী থেকে হয়েছে প্রিয়দর্শিনী। সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাকি জীবন এইভাবে কাটাতে পারি।’

মৌসুমী ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন অকাল প্রয়াত অভিনেতা সালমান শাহ। দুজনেরই এটি ছিল প্রথম সিনেমা। একই বছর মৌসুমী ওমর সানীর বিপরীতে ‘দোলা’ সিনেমায় অভিনয় করেন।

ওমর সানী-মৌসুমী জুটি অভিনীত সিনেমার তালিকায় আছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ও ‘স্নেহের বাঁধন’।

Sharing is caring!