• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:০২
  • রেজিস্ট্রেশন ৪৬১

২৭ দিনে কারাভোগের পরেও মেদ বেড়েছে পরীমণির

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৪, ২০২১, ২১:১৫ অপরাহ্ণ
২৭ দিনে কারাভোগের পরেও মেদ বেড়েছে পরীমণির

বিনোদন ডেস্ক।।

পরীমণির ২৭ দিনের কারাবন্দী জীবনে কিছুটা মেদ জমেছে শরীরে। এমনটাই জানা গেল তার ঘনিষ্ঠজনদের সূত্রে। মুক্তি পেয়ে বাসায় ফেরার পর যারা পরীর সঙ্গে দেখা করেছেন, প্রত্যেকেই বিষয়টি লক্ষ্য করেছেন। এমনকি পরী নিজেও ওজন বাড়ার কথা স্বীকার করে নিয়েছেন।

পরীমণি গণমাধ্যমকে জানান, কারাগারে থাকা অবস্থায় ব্যায়াম করতে পারেননি। এছাড়া সেখানে ডায়েট মেনে খাবারও খেতে পারেননি। সে কারণেই ৩ কেজি ওজন বেড়েছে। অবশ্য এইটুকু ওজন বাড়া নিয়ে চিন্তিত নন পরী। কাজে ফেরার আগেই নিজেকে ফিট করে ফেলবেন বলে জানিয়েছেন তিনি।

স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন পরীমণি। নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত ব্যয়াম এবং ডায়েট মেনে খাদ্যগ্রহণ করেন তিনি। বিভিন্ন সময় ব্যায়ামের ছবি শেয়ার করে ভক্তদেরও জানিয়েছেন তার কসরতের কথা।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‍্যাব। এরপর তাকে কয়েক দফায় রিমান্ডে নেওয়া হয়। আদালতের নির্দেশে কাশিমপুর মহিলা কারাগারে বন্দী ছিলেন তিনি। গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তিলাভ করেন নায়িকা।

এদিকে পরীমণির হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। জেলে যাওয়ার আগে শেষ করেছিলেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ও ‘মুখোশ’ সিনেমার কাজ। অনেকখানি এগিয়ে রেখেছেন ‘প্রীতিলতা’। এছাড়াও তার হাতে আছে ‘বায়োপিক’, ‘১৯৭১ সেই সব দিন’ ইত্যাদি সিনেমা।

Sharing is caring!