• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:০২
  • রেজিস্ট্রেশন ৪৬১

২৭ নভেম্বর যশোর আ’লীগের সম্মেলন সফল করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

bmahedi
প্রকাশিত নভেম্বর ২৩, ২০১৯, ০৭:৩৮ পূর্বাহ্ণ
২৭ নভেম্বর যশোর আ’লীগের সম্মেলন সফল করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ
আলহাজ্ব আব্দুল লতিফ :=

আগামী ত্রিবার্ষিক সম্মেলন সফল করতে বিশেষ বর্ধিতসভা করেছে যশোর জেলা আওয়ামী লীগ। গতকাল দলীয় কার্যালয়ে এ সভা থেকে আটটি উপ-কমিটি গঠন করা হয়েছে। এছাড়া সভা থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
আগামী ২৭ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। যশোর শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের এ সম্মেলন সফল করতে গতকাল বিশেষ বর্ধিত সভার আহ্বান করা হয়। সভা থেকে সম্মেলন সফল করতে অভ্যর্থনা উপ-কমিটি, অর্থ উপ-কমিটি, সাজসজ্জা উপ-কমিটি, আপ্যায়ন উপ-কমিটি, স্বাস্থ্য উপ-কমিটি, প্রচার উপ-কমিটি, দপ্তর উপ-কমিটি ও স্বেচ্ছাসেবক উপ-কমিটি গঠন করা হয়। এছাড়া কাউন্সিলর নির্ধারণসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
অর্থ উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে। আর সদস্য হয়েছেন সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, প্রতিমন্ত্রী স্বপন কুমার ভট্টাচার্য্য, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, ইসমাত আরা সাদেক, শেখ আফিল উদ্দিন, রণজিত কুমার রায় ও ডা. নাসির উদ্দিন এবং জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মঈনুল আলম টুলু। শাহীন চাকলাদারকে প্রধান করে গঠিত অভ্যর্থনা উপ-কমিটির সদস্য হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, অ্যাডভোকেট জহুর আহম্মেদ, এসএম খয়রাত হোসেন, মোফাজ্জেল হোসেন খসরু ও সাইফুজ্জামান পিকুল। আপ্যায়ন উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথকে। আর সদস্য হয়েছেন শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলী, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু সেলিম রানা ও জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূরজাহান ইসলাম নীরা।
সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনকে। এ কমিটির সদস্য হয়েছেন সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, আশরাফুল আলম লিটন, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য এহসানুর রহমান লিটু, শফিউদ্দিন অরুন ও মশিয়ার রহমান সাগর। স্বেচ্ছাসেবক উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মোশাররফ হোসেনকে। আর সদস্য হয়েছেন ফারুক আহমেদ কচি, সুখেন মজুমদার, আব্দুস সবুর হেলাল, আসিফ-উদ-দ্দৌলা সরদার অলোক, তৌহিদুর রহমান ফন্টু, শাহারুল ইসলাম, কবিরুল আলম, আলমগীর হোসেন আলম ও ইমাম হাসান লাল।
জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. এমএ বাশারকে আহ্বায়ক করে গঠিত স্বাস্থ্যবিষয়ক উপ-কমিটির সদস্য করা হয়েছে শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির কবু, মহিলাবিষয়ক সম্পাদক রোকেয়া পারভীন ডলি এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলামকে।
উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদারকে আহ্বায়ক করে গঠিত দপ্তর উপ-কমিটির সদস্য হয়েছেন আমিরুল ইসলাম রন্টু, কাজী দেলোয়ার হোসেন ও নবী নওয়াজ মোহাম্মদ মুজিবুদ্দৌলা সরকার কনক।
প্রচার উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে নবী নওয়াজ মোহাম্মদ মুজিবুদ্দৌলা সরকার কনককে। এ কমিটির সদস্য হয়েছেন কাজী বর্ণ উত্তম, গোলাম মোস্তফা, দিলীপ কুমার, মাজাহারুল ইসলাম প্রিন্স, সরদার ওলিয়ার রহমান, মাহমুদ হাসান বিপু ও নিয়ামত উল্লাহ।
জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, আব্দুল খালেক, অ্যাডভোকেট জহুর আহম্মেদ, যশোর-৫ আসনের সংসদ সদস্য এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, যশোর-৬ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিত কুমার রায়, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম লিটন, কৃষিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, প্রচার সম্পাদক অ্যাডভোকেট নবী নওয়াজ মোহাম্মদ মুজিবুদ্দৌলা সরকার কনক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, শিক্ষাবিষয়ক সম্পাদক আসিফ-উদ-দ্দৌলা সরদার অলক, শ্রম সম্পাদক কাজী আব্দুস সবুর হেলাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এমএ বাশার, উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, কার্যকরী সদস্য আমিরুল ইসলাম রন্টু, ইমাম হাসান লাল, আমজাদ হোসেন লাভলু, এইচএম আমীর হোসেন, কাজী আলমগীর হোসেন আলম, মশিয়ার রহমান সাগর, কবিরুল আলম, শওকত আলী, সফিউদ্দীন অরুন, কাজী দেলোয়ার হোসেন, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ওলিয়ার রহমান, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাসান আলী প্রমুখ।

Sharing is caring!