Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ৯ ডিসেম্বর ২০১৯
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কেশবপুরে চাঁদাবাজি মামলায় ৩ আ’লীগ নেতা গ্রেফতার

Shahriar Hossain
ডিসেম্বর ৯, ২০১৯ ৮:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

কেশবপুর প্রতিনিধি :=

যশোরের কেশবপুরে চাঁদাবাজির মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান সহ ৩ আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে তাদেরকে আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার দেউলী গ্রামের মৃত মান্দার গাজীর ছেলে ৩নং মজিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, শ্রিরামপুর গ্রামের নিসার মহলদারের ছেলে আওয়ামী লীগ নেতা লালু মহলদার, একই গ্রামের আব্দুল মালেক সানার ছেলে আসলাম সানা দীর্ঘদিন ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে রাজনৈতিক ও থানা পুলিশের নাম ভঙ্গিয়ে ভয়ভিতি ও হুমকী-ধামকি দেখিয়ে সাধারন মানুষের কাছ থেকে চাঁদাবাজী করে আসছিলো।
উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত গনি সানার ছেলে আব্দুল গফুর তাদের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি চাঁদাবাজির মামলা করে। যার মামলা নং-৩। তারিখ,০৭-১২-১৯ ইং। শনিবার রাতে কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে সাবেক ইউপি চেয়ারম্যানসহ তাদেরকে আটক করে। রবিবার সকালে আটককৃতদেরকে যশোর আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু সাঈদ জানান, আটক ব্যক্তিরা বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে ভয়ভিতি ও হুমকী-ধামকি দেখিয়ে সাধারন মানুষের কাছ থেকে চাঁদাবাজী করে আসছিলো। আব্দুল গফুরের দায়ের করা চাঁদাবাজির মামলায় তাদেরকে আটক করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: