Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ৯ ডিসেম্বর ২০১৯
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

জিয়াউর রহমান কখনো বাংলাদেশি ছিলেন না: সেলিম

Shahriar Hossain
ডিসেম্বর ৯, ২০১৯ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

দেবুল কুমার দাস :=

জিয়াউর রহমান কখনো বাংলাদেশি ছিলেন না, বাংলাদেশে জন্মগ্রহণও করেননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

তিনি বলেন, মোশতাক ও জিয়া মিলে বঙ্গবন্ধুকে হত্যা করেছে, জিয়া আজকে বেঁচে থাকলে বঙ্গবন্ধু হত্যার দায়ে তাকে ফাঁসিতে ঝোলানো হতো।তিনি আরো বলেন, বাংলার মাটিতে খুনি মোশতাক ও জিয়া মিলে বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীনতার পক্ষে ও বিপক্ষে শক্তি বানিয়েছে, ভবিষ্যতে বাংলার মাটিতে স্বাধীনতার বিপক্ষের কেউ যেন থাকতে না পারে সে ব্যবস্থা করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সোমবার বিকেলে কুমিল্লা চান্দিনা মহিলা কলেজ মাঠে আয়োজিত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শেখ সেলিম এসব বলেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়ালের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।এ ছাড়া সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, আলী আশ্রাফ, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী, রাজি মোহাম্মদ ফখরুল, সেলিমা আহমেদ মেরি, সেলিনা ইসলামও বক্তব্য রাখেন।

সম্মেলনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ম. রুহুল আমীন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, সহসভাপতি এম হুমায়ুন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কমিটি গঠনের জন্য আমন্ত্রিত কাউন্সিলরদের নিয়ে কাউন্সিল অধিবেশনে বসেন।সেখানে সভাপতি, সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী নিয়ে কোনো সমঝোতায় পৌঁছাতে না পরায় কেন্দ্রীয় নেতার আগামী তিন দিনের মধ্যে কমিটি ঘোষণার কথা বলে চলে যান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: