Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২০ ডিসেম্বর ২০১৯
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

শৈত্যপ্রবাহ উপেক্ষা করে আজহারীর মাহফিলে লাখো মানুষের ঢল

Shahriar Hossain
ডিসেম্বর ২০, ২০১৯ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা ব্যুরো:=

শৈত্যপ্রবাহের মধ্যেই বৃহস্পতিবার কিশোরগঞ্জের পাকুন্দিয়ার এগারসিন্দুর ইউনিয়নের থানাঘাট বাজার এলাকার খোলা মাঠে মাওলানা আজহারীর ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। এদিকে আজহারীর ওয়াজের খবর শুনে প্রচণ্ড শীত আর শৈত্যপ্রবাহ উপেক্ষা করে সকাল থেকে হাজার হাজার মানুষ মাহফিলে আসতে শুরু করেন।

দুপুরের মধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে যায় থানাঘাট বাজার এলাকার খোলা মাঠ। জোহরের নামাজের পর শুরু হয় ওয়াজ। শেষ হয় আসরের নামাজের পর। আব্দুল্লাহ হজ কাফেলার পরিচালক মো. আবুল কালাম এ মাহফিলের আয়োজন করেন। পেট্রোবাংলার এমডি ড. বোরহান উদ্দিনের সভাপতিত্বে মাহফিলে মাওলানা আজহারী ছাড়াও বক্তব্য রাখেন আহম্মদ বিন ইউসুফ আল আজহারী, মাওলানা সিফাত হাসান, মাওলানা আলাউদ্দিন সিলেটি ও কাজী মোহাম্মদ ইব্রাহিত প্রমুখ।

মাহফিলে আসা মুসল্লিরা জানান, মিজানুর রহমান আজহারীর ওয়াজ শুনতে তারা দূর-দূরান্ত থেকে পাকুন্দিয়ায় ছুটে এসেছেন। আজকের মাহফিলে এক লাখ মানুষ অংশ নিয়েছেন। মাঠ ভরে বাইরে দাঁড়িয়েও ওয়াজ শুনেছেন মুসল্লিরা।

মাহফিলের আয়োজক আব্দুল্লাহ হজ কাফেলার পরিচালক মো. আবুল কালাম বলেন, লাখো মানুষের অংশগ্রহণে শান্তিপূর্ণভাবে আজহারীর মাহফিল শেষ হয়েছে। কোনো প্রকার অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: