Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সুনামগঞ্জের তাহিরপুর বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের দুই হাত ও মাথা পুড়ে গেছে

Shahriar Hossain
ফেব্রুয়ারি ৭, ২০২০ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম ভূঁইয়া : সুনামগঞ্জ প্রতিনিধি :=
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পল্লী বিদ্যুতের মেইনের তার ছিড়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের দুই হাত ও মাথা পুড়ে গিয়ে গুরুতর আহত হয়েছে। আহত যুবকের নেকবর হোসেন (২৫)। তিনি উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের খাসশতাল গ্রামের ইউনুছ মিয়ার ছেলে।
এঘটনাটি গঠেছে শুক্রবার দুপুর ১২টার সময় উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তায়।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়,শুক্রবার দুপুরে বাদাঘাট সরকারি প্রাথমি বিদ্যালয়ের কতৃপক্ষ গেইটের সামনে রাস্তার পাশে স্কুলের গাছের ডাল কেটে পরিস্কার করার সময় পাশে থাকা বিদ্যুতের ১১কে.ভি ভোল্টটেজের মেইন লাইনের তার ছিড়ে গিয়ে বাদাঘাট ইউনিয়ন থেকে খাশতাল যাওয়ার সড়কের অটোতে বসে থাকা যুবক নেকবরে উপর পড়লে তার ডান হাত,বাম হাত ও মাথা পুরোটাই বিদ্যুৎপৃষ্ট হয়ে জ্বলসে গিয়ে গুরুতর আহত হয়। এখবর পয়ে বাদাঘাট পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন বিদ্যুৎ লাইন সাথে সাথে বন্ধ করার পর স্থানীয় লোকজন আহত যুবক নেকবরকে উদ্ধার করে বাদাঘাট বাজারের স্থানীয় চিকিৎসক হাফিজ উদ্দিনের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাহিরপুর সদর হাসপাতালে পাঠানোর হয়েছে।
এই বিষয়ে পল্লী বিদ্যুৎ কতৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায় নি। এঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বাদাঘাট পুলিশ ফাঁড়ির সদস্যগন। তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: