Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

তাহিরপুর দু-পক্ষের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী,মহিলাসহ ২৫জন আহত,১৩জন আটক    

Shahriar Hossain
ফেব্রুয়ারি ১১, ২০২০ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি 
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পল্লীতে পূর্ব শত্রুতা ও জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এসএসসি পরীক্ষার্থী,মহিলাসহ দুইপক্ষের ২৫জন আহত হয়েছেন।
গুরুত্বর আহতদের মধ্যে ৭জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও সুনামগঞ্জ সদর হাসপাতালে    প্রেরণ করা হয়েছে। এঘটনায় ১৩জনকে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার শ্রীপুর (উঃ) ইউনিয়নের দুধের আউটা গ্রামে ঘটনাটি ঘটে।
জানাযায়,উপজেলার শ্রীপুর (উঃ) ইউনিয়নের দুধের আউটা গ্রামের নূরুল ইসলাম বাড়িতে হামলা চালায় একেই গ্রামের মৃত লেবু মিয়া ও তার ছেলে লাখ মিয়া( ৪৪),মুল্লিক মিয়া(৩৮),ধন মিয়া(৩৫),ছনু মিয়া(৩০),মৃত গফুর মিয়ার ছেলে তাজুদ আলী(৪৭),শামছু ওরফে ট্যাবলেট(৩৬) ,মৃত সত্তার আলীর ছেলে কাইয়ুম মিয়া(৩৯),কাজিম মিয়া(৩৩),লাখ মিয়ার ছেলে রতন মিয়া(২৩),তাজুদ আলীর ছেলে আলমঙ্গীর(২৬),শাহাঙ্গীর (২২)সহ তাদের সহযোগীরা। এসময় তাদের বাধা দিলে নুরুল ইসলামের লোকজন বাঁধা দিলে সংঘর্ষ ২৫জন আহত হয়।
নুরুল হকের পক্ষের আহতরা হলেন,দুধের আউটা গ্রামের মধ্য পাড়া এলাকার মোঃ আলী হায়দর(৩০),পিতা নুরুল হক,মেয়ে মোছাঃ নুরমিনা আক্তার(১৮) মোস্তফা মিয়া(২৬),উজ্জল মিয়া(২৮),পিতা পেয়ার আলী।
অপরদিকে ধন মিয়া ও তাজু মিয়ার পক্ষে আহতরা হলেন,নয়ন মিয়া(৪০),পিতা মৃত আব্দুল গফুর,রজ্জাক মিয়া(১৭),পিতা ঐ,কাঞ্চন মিয়া(৩৫),পিতা লায়েক মিয়া,কাজিম উদ্দিম(৩৮), পিতা মোঃ আব্দুল ছত্তার,রতন মিয়া(২৪) পিতা লায়েক মিয়াসহ আরো কয়েকজন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ১৩জনকে আটক করে। পাশাপাশি সংঘর্ষে ব্যবহৃত দেশীয়ও অস্ত্র জব্দ করা হয়।
তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান বলেন,সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এছাড়া বেশ কিছু দেশীয় অস্ত্রসহ উভয় পক্ষের ১১জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উল্লেখ্য,এর আগে সোমবার (১০ফেব্রুয়ারি) দুপুরে ধন মিয়া পক্ষের হামলায় ১৫জন আহত হয়

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: