Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

তাহিরপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংর্ঘষে মহিলাসহ ২০জন আহত–৫জন আটক 

Shahriar Hossain
ফেব্রুয়ারি ১৬, ২০২০ ৭:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি  
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংর্ঘষে মহিলাসহ ২০জন আহত,৫ জন আটক করেছে পুলিশ। সংঘর্ষে গুরুত্বর আহত  খেলন মিয়া( ৩০),খুদেজা বেগম (৬০),রাজন মিয়া(২০)কে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বে থাকা    চিকিৎসাকগন।
উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নয়নগর গ্রামে দীর্ঘদিনের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার বিকালে এঘটনাটি ঘটে।
জানা যায়, দীর্ঘদিন ধরেই নয় নগর গ্রামের কাদির মিয়া গং ও আজগর আলী গং দের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকালে কথাকাটির এক প্রযায়ে দু পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।এসময় এক পক্ষ অপর পক্ষের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর চালায়।  এতে দুপক্ষের ২০জন আহত হয়েছে।
সংঘর্ষের খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান নেতৃত্বে এস আই দীপঙ্কর বিশ্বাসসহ সঙ্গীয় ফোসসহ ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে নয়নগর গ্রাম থেকে সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে ৫জনকে আটক করা হয়েছে।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনার পরপরই তিনি সহ পুলিশ ফোর্স নিয়ে নয় নগর গ্রাম থেকে ৫জনকে আটক করা হয়েছে। এখন পযর্ন্ত কোন পক্ষ কোন অভিযোগ দায়ের করে নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: