Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২১ ফেব্রুয়ারি ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সপরিবারে ভারতে সফরে আসছেন ট্রাম্প

Shahriar Hossain
ফেব্রুয়ারি ২১, ২০২০ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

নুরুজ্জামান লিটন :=

সস্ত্রীক নয়, এবার সঙ্গে মেয়ে এবং মেয়ে জামাইকে নিয়ে ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।আগামী ২৪ ফেব্রুয়ারি ভারত সফরে আসছেন বলে জানান ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

খবরে বলা হয়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প চলতি মাসের ২৪ ও ২৫ তারিখ ভারত সফর করবেন। এর আগে হোয়াইট হাউস জানিয়েছিল, ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে নিয়েই ভারতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট। কিন্তু সূত্রের খবর অনুযায়ী, এবার তাঁর সঙ্গে স্ত্রী ছাড়াও সফর সঙ্গী হয়েছেন কন্যা ইভাঙ্কা ট্রাম্প ও জামাই জারেদ কুশন।সফরকালীন সময়ে মার্কিন প্রেসিডেন্ট সপরিবারে গুজরাটের আমেদাবাদ ও নয়া দিল্লি যাবেন। এছাড়াও গুজরাট থেকে দিল্লি আসার পথে আগ্রার তাজমহলেও যাবেন।

ট্রাম্পের ভারত সফরের সূচি অনুযায়ী, ভারতে পা রাখার পর সস্ত্রীক ডোনাল্ড ট্রাম্পকে গুজরাটের আমেদাবাদে নিয়ে যাওয়া হবে। মোতেরায় বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম, বল্লভভাই প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত ‘নমস্তে ট্রাম্প’ নামে একটি অনুষ্ঠানে দেশের হাজার হাজার মানুষের সামনে বক্তব্য রাখবেন মার্কিন প্রেসিডেন্ট। অনুষ্ঠানটিতে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।এছাড়া একটি নির্ভরযোগ্য খবরে বরাত দিয়ে আরও বলা হয়, মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে ভারতে আসছে আমেরিকার উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে থাকছেন, মার্কিন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা রবার্ট ও’ব্রায়ান, ট্রেজারি সেক্রেটারি স্টিভ মুনুচিন, বাণিজ্য বিষয়ক সচিব উইলবার রস এবং শক্তি তথা জ্বালানি উৎপাদনকারী বিভাগের সচিব ড্যান ব্রাওলেট।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: