Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২১ ফেব্রুয়ারি ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

এই দেশে এখন সুসময় চলছে —,পরিকল্পনামন্ত্রী

Shahriar Hossain
ফেব্রুয়ারি ২১, ২০২০ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি  
পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন,অমর একুশের অবিনাশী চেতনা-ই আমাদের যুগিয়েছে স্বাধিকার, মুক্তিসংগ্রাম ও মুক্তিযুদ্ধে অফুরন্ত প্রেরণা ও অসীম সাহস। ফেব্রুয়ারি রক্তঝরা পথ বেয়েই অর্জিত হয়েছে বাঙালির চিরকাঙ্ক্ষিত স্বাধীনতা। যার নেতৃত্ব দিয়েছেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
শুক্রবার সকাল সাড়ে ১১টায় শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনামন্ত্রীর হিজল বাড়িতে (আরফান আলী বৈঠক খানা)দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী আরও বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন জাতির জনক, আর বঙ্গবন্ধু সুযোগ্য কণ্যা আমাদের নেত্রী শেখ হাসিনা হলেন উন্নয়নের জনক । তাই আজকের এই দিনে আমাদের অঙ্গীকার হওয়া উচিত অসাম্প্রদায়িক সোনার বাংলা।
তিনি আরও বলেন,শহীদদের রক্তে বিনিময়ে এই দেশে এখন সুসময় চলছে৷ মানুষের সকল প্রয়োজন আমরা পূরন করছি। এ দেশের জন্য আওয়ামীলীগ সরকারের প্রয়োজন। যুদ্ধে যেমন এই সরকারের প্রয়োজন ছিল ঠিক তেমনি উন্নয়নের জন্যও এই সরকারের প্রয়োজন।
আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান । এসময় স্থানীয় আ,লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
একুশের প্রথম প্রহরে শান্তিগঞ্জস্থ দক্ষিণ সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী,উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন। এবং সকালে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, উদীচী শিল্পীগোষ্ঠী, উপজেলা পূজা উদযাপন পরিষদ, আব্দুল মজিদ কলেজ ও সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি সহ সামাজিক ও সাংস্কৃতিক সংঠনের নেতৃবৃন্দ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: