Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৮ ফেব্রুয়ারি ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সন্তানদের নিয়ে সংসার ছাড়ার হুমকি কাজলের!

Shahriar Hossain
ফেব্রুয়ারি ২৮, ২০২০ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

রোকনুজ্জামান রিপন :=

একুশ বছর আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অভিনেতা অজয় দেবগন ও অভিনেত্রী কাজল। নিশা ও যুগ নামের তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। তবে এক সময় তাদের এই অটুট সম্পর্কে ফাটলের গুঞ্জনও শোনা গিয়েছিল।সোমবার এই দম্পতির ২১তম বিবাহবার্ষিকীতেই সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে অজয় দেবগনের একসময়ের বিবাহবহির্ভূত সম্পর্কের গুঞ্জন।

জি নিউজের খবরে জানা গেছে, চলচ্চিত্রে পা রাখার পর ক্যারিয়ারের মধ্যগগনে অজয় দেবগনকে বিয়ে করেন কাজল। সিনেমা-সংসার দুটোই একসঙ্গে সামলাচ্ছিলেন বলিউডের মিষ্টিকন্যাখ্যাত কাজল।১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগনের সঙ্গে কাজলের বিয়ে হয়।

খবর অনুসারে, কাজলই নাকি একবার অজয়ের সংসার ছেড়ে বেরিয়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন। ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই ছবির শুটিংয়ের সময় নাকি কঙ্গনা রনৌতের সঙ্গে সখ্য গড়ে ওঠে অজয়ের।শুটিং ফ্লোরে তাদের সম্পর্কের রসায়ন নিয়েও শুরু হয় গল্প-কাহিনী।

গুঞ্জন ছড়ায়, ‘ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই’-এর পর ‘তেজ’ ও ‘রাস্কেলস’ ছবিতেও নাকি কঙ্গনাকে নিতে পরিচালকদের জোর করতে শুরু করেন অজয়। তখন কঙ্গনার সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে চলে আসলে ক্ষেপে যান কাজল।কো-আর্টিস্টের সঙ্গে অজয় সম্পর্ক ছেদ না করলে সন্তানদের নিয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দেন এই অভিনেত্রী। এর পরেই নাকি কঙ্গনার সঙ্গে দূরত্ব তৈরি করেন অজয়। শোনা যায়, ওই সময় কঙ্গনার সঙ্গেও নাকি কোন্দলেও জড়িয়ে পড়েন কাজল।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: