Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

চলচ্চিত্র অভিনেতা খলনায়ক ডিপজল তাহিরপুরে,উৎসুক লাখ জনতার ঢল

Shahriar Hossain
মার্চ ১, ২০২০ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি
ডিপজল মানেই ছবি হিট সেই হিট ছবির আলোচিত খলনায়ক চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের আগমনে লাখ জনতার উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে বার হাল গ্রামে।
গত কয়েক দিন ধরেই তিনি আসবেন এমন কথা ছড়িয়ে পরলে কখন আর কোথায় আসবেন জানার জন্য উৎসুক হয়ে উঠে।
এর মধ্যেই জানতে পারে রবিবার আসছে আকাশ পথে হেলিকপ্টার চেয়ারম্যান আবুল কাশেমের বাড়িতে। আর হেলিকপ্টারে আসবেন সেই কারনে সকাল থেকে উৎসুক জনতা সকাল থেকে ভিড় জমায় বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের মাঠে। অপো পর সকাল ১১টায় স্কুল মাঠ হেলিকপ্টার অবতারন করলে হাজার হাজার জনতা এক পলক দেখা ও ছবি তুলার জন্য হুমরি খেয়ে পরেন। এঅবস্থার তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমানের নেতৃত্বে ও বাদাঘাট পুলিশ ফাঁড়ির সদস্যদের সহযোগিতায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টায় করে।
অনেকেই প্রিয় অভিনেতা ও আলোচিত ভিলেন ডিপজল কে দেখতে পেরে আনন্দিত। অনেকেই তার সাথে ছবি তুলেছেন কেউ বা হাত মিলিছেন আর মনোয়ার হোসেন ডিপজল তার বক্তদের সাথে সানন্দেই একাত্তা পোষন করেন। এরই মধ্যে সমগ্র উপজেলা জুড়ে ডিপজলের আগমনের খবর ছড়িয়ে পড়লে জেলার বিভিন্ন উপজেলা থেকেও আগমন গঠছে উত্তর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামে।
জানাযায়,উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেমের বড় ছেলে চিকিৎসক ঢাকার একটি সুনামধন্য পরিবারে বিয়ে করেন। সেই পরিবারের সাথে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের পারিবারিক গভীর সুসম্পর্ক রয়েছে। সেই সুবাধে চেয়ারম্যান আবুল কাশেমের বারহাল গ্রামের বাড়িতে আমন্ত্রনে বেড়াতে আসা। তিনি,সোমবার (২মার্চ)তিনি তাহিরপুর উপজেলার বিভিন্ন দর্শনীয় স্পটে ঘুরে দেখবেন বলে জানাযায়।
প্রিয় অভিনেতা ও আলোচিত ভিলেন কে দেখতে আসা আসোক মিয়া,জাকির হোসেন,মানিক মিয়াসহ অনেকেই জানান,ডিপজলকে শুধু টিভি ও হলে গিয়ে তার অভিনিত ছবি দেখেছি বাস্থবে দেখা হয় নি। আর ঢাকার গিয়ে ত আর দেখতে পারব না যেহেতু তিনি এখানে এসেছেন আর সহজেই কাছ থেকে দেখতে পারব তাই এসেছি।

উৎসুক জনতার মাঝে ও এত মানুষ দেখে অভিভুত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি,বলেন হাওর এলাকার মানুষের মাঝে আমার জন্য এত জনপ্রিয়তা তা অবাক করেছে। আমি সত্যিই অভিভূত এরপর তিনি সবার কুশল বিনিময় করেন ও সেলফি তুলেন এবং তার বক্তদের অটোগ্রাফ দেন।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান,চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল তাহিরপুরে আসায় তার নিরাপত্তা ও আইনশৃংখলা রক্ষায় পুলিশ বাহিনী সাবর্ত্নক সহযোগীতা করছে।

উল্লেখ্য,১৯৫৮সালের ১৫জুন ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্ম নেয়া ডিপজলের চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটেছিলো নায়ক হিসেবে। প্রথম ছবি ‘টাকার পাহাড়’। নায়ক জমিসের সাথে হাবিলদার ছবিতে নায়ক ছিলেন। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’র(১৯৯৮)মাধ্যমে ডিপজল ভিলেন হিসেবে আত্মপ্রকাশ করে ব্যাপক আলৈাচিত হন। দুলাভাই জিন্দাবাদ’ছবির চার অভিনয়শিল্পী ২০০৪সালে এফ আই মানিকের কোটি টাকার কাবিন’‘দাদীমা’ ‘চাচ্চু’,পিতার আসন’ প্রভৃতি ছবিগুলোতে সুস্থধারা ও ব্যবসা সফল ছবিতে অবদান রাখায় ডিপজল ব্যাপত ভাবে আলোচিত ও প্রশংসিত হয়েছেন তিনি।

জাহাঙ্গীর আলম ভূঁইয়া
সুনামগঞ্জ
মোবাইল ০১৭১৪৬৭৪৭৮১
তারিখ ০১,০৩,২০২০

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: