Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৩ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ প্রজাতন্ত্রের কর্মচারী ও জনগণের সেবক: ড. খন্দকার মহিদ উদ্দিন

Shahriar Hossain
মার্চ ৩, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

রোকনুজ্জামান রিপন :-

আমরা প্রজাতন্ত্রের কর্মচারী, জনগনের সেবক। পোর্টফলিও নয় ছেড়া জামা পড়ে কোন গরিব মানুষ আমার অফিসে গেলে আগে আমি তার সাথে কথা বলি। এমনাই বলছিলেন পুলিশের খুলনা রেঞ্জের উপমহা পুলিশ পরিদর্শক ড. খন্দকার মহিদ উদ্দিন।

কমিউনিটি পুলিশিং ফোরাম যশোর জেলা শাখার উদ্যোগে যশোর শহরের টাউনহল ময়দানে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন আমার চাবরি জীবনে এমন কোন ইতিহাস নেয় যে আমি কাউকে ফিরিয়ে দিয়েছি। আমি সবার সাথে কথা বলি, জনগনের জন্য কাজ করি। তিনি যশোরের এসপিসহ সকল পুলিশদের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগনের সেবক হিসেবে কাজ করতে বদ্ধপরিকর।

পুলিশের দায়িত্ব জনগনের সেবায় পরিনত করতে সকলের সহযোগীতার প্রয়োজন। সমাজ থেকে অপরাধ উৎপাটনে জনগনের সম্পৃক্তা ছাড়া সম্ভব নয়। পুলিশ প্রকৃত মানুষের বন্ধু হতে হলে জনগনকে এগিয়ে আসতে হবে। কমিউনিটি পুলিশিং যশোর জেলার সমন্বয়ক আহবায়ক আলী আকবরের সভাপতিত্বে মহাসমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোরের জেলা প্রশাসক শফিউল আরিফ,পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, যশোর জিলা পরিষদের প্রশাসক সাইফুজ্জামান পিকুল,জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন,প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে মঙ্গলবার বিকেলে যশোর কোতয়ালি মডেল থানার সামনে থেকে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে র‌্যালী বের হয়। র‌্যালিটি টাউন হল ময়দানে গিয়ে শেষ হয়। সমাবেশ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: