Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৬ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বিয়ে করছেন আনুশকা শেঠি

Shahriar Hossain
মার্চ ৬, ২০২০ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

নজরুল ইসলাম :=

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ‘বাহুবলি’র নায়িকা আনুশকা শেঠি। গত বছর মুক্তি পাওয়া ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র পরিচালক প্রকাশ কোভেলামুদির সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন বাহুবলিখ্যাত এই নায়িকা।বেশ কিছুদিন ধরে আনুশকা শেঠি এবং প্রকাশ কোভেলামুদির অন্তরঙ্গ হওয়ার গুঞ্জন ছড়াতে থাকে।এই গুঞ্জনের মধ্যেই শোনা যায়, ২০২০ সালেই প্রকাশের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন আনুশকা শেঠি।এর আগে ‘বাহুবলি’র নায়ক প্রভাস ও এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে তাঁর বিয়ের খবর প্রকাশ হয়েছিল।

তখন আনুশকা এ’দুটি বিষয়ই অস্বীকার করেছিলেন। তবে, এবার আনুশকা এবং প্রকাশ এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।বর্ষীয়ান পরিচালক কে রাঘবেন্দ্র রাওয়ের ছেলে প্রকাশ নিজের ক্যারিয়ার শুরু করেন ২০০৪ সালে তেলুগু সিনেমা ‘বোম্মালতা’ দিয়ে।

দক্ষিণের সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও কঙ্গনা রানাউতের সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ দিয়ে বলিউডে পা রাখেন প্রকাশ। কিন্তু বলিউডের জনপ্রিয় স্ক্রিপ্ট রাইটার কণিকা ধিলনের সঙ্গে প্রথমে গাঁটছড়া বাঁধেন প্রকাশ কোভেলামুদি।কিন্তু এ বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। কণিকা ধিলনের সঙ্গে বিচ্ছেদের পর এবার আনুশকা শেঠির সঙ্গে প্রকাশের অন্তরঙ্গতার গুঞ্জন ছড়ায়।

এদিকে আনুশকার সঙ্গে ভারতীয় এক ক্রিকেটারের বিয়ের গুঞ্জন ছড়ানোর পর অভিনেত্রী স্পষ্ট জানিয়েছিলেন, তাঁর পরিবার যার সঙ্গে বিয়ে দেবেন, তাঁর সঙ্গেই তিনি নতুন জীবন শুরু করবেন।এ ছাড়াও বাহুবলিখ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গেও তাঁর বিয়ের খবর ছড়িয়েছিল। সেই খবরও সম্পূর্ণ অস্বীকার করেছিলেন এ অভিনেত্রী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: