Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৭ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরের শার্শায় বিনম্র শ্রদ্ধায় পালিত হলো জাতীর জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী

Shahriar Hossain
মার্চ ১৭, ২০২০ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

তানজীর মহসিন অংকন:=

যশোরের শার্শায় বিভিন্ন আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়েছে।মঙ্গলবার ১৭ মার্চ সকাল ১০টায় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন জাতীর জনক বংগবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে  পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে শার্শা উপজেলা চত্বরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে স্বল্প পরিসরে দিনের কর্মসূচী শুরু  করা হয় জন্মদিনের কেক কেটে।

এসময় উপজেলা চত্বরে একটি আমগাছের চারা লাগানো হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুিজবুর রহমানের রাজনৈতিক জীবনের উপর আলোচনা ও পুরষ্কার বিতরণের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিজবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, নাভারণ সার্কেল সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, শার্শা থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহমুদ আল্ ফরিদ ভুইয়া, বেনাপাল পোর্ট থানার ওসি মামুন খান, নাভারণ হাইওয়ে থানার ওসি জহিরুল হক, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইউসুফ আলী, বেনাপোল ফায়ার ষ্টেশনের সেকেন্ড অফিসার আব্দুল ওহাব, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও সাংবাদিকবৃন্দ প্রমূখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: