Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৭ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরের ঝিকরগাছায় দরিদ্রদের মাঝে স্বল্প মূল্যে খাদ্যশস্য বিতরণ

Shahriar Hossain
মার্চ ১৭, ২০২০ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

নজরুল ইসলাম : ঝিকরগাছা ব্যুরো :=
যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের হতদরিদ্র লোকজনের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।রবিবার সকাল ১০টায় গদখালীতে দরিদ্রের ডিলার খাঁ ট্রেডার্সে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গদখালী  ইউনিয়ন পরিষদের চেয়্যারমান মিজানুর রহমান ও,ইউপি সদস্য নজরুল ইসলাম,ঝিকরগাছা মানবাধিকার কমিশনের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক-আলমগীর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা মানবধিকার কমিশনের সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন,সাবেক ইউপি  সদস্য যুবলীগ নেতা ফয়েজ আহম্মেদ, শান্ত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। স্বল্পমূল্যের এ খাদ্যশস্য বিতরণ কার্যক্রমে  গদখালীতে ৫০৮ টি দরিদ্র পরিবারের প্রত্যেককে দশ টাকা কেজি দরে ৩০কেজি করে চাল বিতরণ করা হয়।
গদখালী ইউনিয়ন এর ইউপি সদস্য নজরুল হোসেন বলেন,”শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে দরিদ্রদের মাঝে দশ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।
ঝিকরগাছা মানবাধিকার কমিশনের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক আলমগীর হোসেন বলেন,খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী গদখালীর দরিদ্র পরিবারের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ করা হচ্ছে। এতে ইউনিয়নের ৫০৮ টি পরিবার দশ টাকা কেজি দরে ৩০কেজি করে চাল উত্তোলন করতে পারবেন সংশ্লিষ্ট ডিলারের দোকান থেকে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: