Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৪ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সুনামগঞ্জের তাহিরপুরের ইউএনও বিজেন ব্যানার্জির করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস প্রচেষ্টা

Shahriar Hossain
মার্চ ২৪, ২০২০ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি
নভেল করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
তিনি ব্যক্তিগত ভাবে মঙ্গলবার দুপুরে উপজেলায় শতাধিক শ্রমজীবী মানুষের মাঝে জীবাণুনাশক সাবান বিতরণ করেন এবং করোনা ভাইরাস থেকে রা পাওয়ার জন্য সচেতন মূলক দিকনির্দেশনা দেন।
এছাড়াও তিনি সরকারি সকল আদেশ নির্দেশ মেনে চলার জন্য সাধারন জনগনকে উদ্ধুদ্ধ করার ল্েয উপজেলায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গন সচেতনতা করার ল্েয বিভিন্ন সংস্থা,সরকারি দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করে হাট বাজারে কাজ করেছেন।
এছাড়াও তিনি সরকারী ও জেলা প্রশাসকের নিদের্শন অনুযায়ী উপজেলায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে সকল প্রকার গন জমায়েত,সব দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম,আড্ডা বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। এর ব্যাথয় ঘটলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ(ছবি ও ভিডিও)স্থানীয় প্রশাসন,নির্বাহী ম্যাজিস্ট্রেট,পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করেন তিনি। এছাড়াও গবাধি পশুর হাট বাজারে ও বিভিন্ন এনজিওর কিস্তি টাকা উত্তোলন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। তাছাড়াও শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিয়েছেন তিনি।
তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি জানান,করোনা ভাইরাস প্রতিরোধে এ নির্দেশনা না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি করা হয়। আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে তাহলে এই করোনা ভাইরাস প্রতিরোধ কার সম্ভব হবে।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: