Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৬ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

করোনাভাইরাসকে ধন্যবাদ: বিদ্যা বালান

Shahriar Hossain
মার্চ ২৬, ২০২০ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

নজরুল ইসলাম :=

করোনাভাইরাস নিয়ে এক মন্তব্য করে বিতর্কের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। সচরাচর বিতর্কে জড়ান না তিনি। অন্যায়ের প্রতিবাদ করলেও বিতর্কিত কোনও বিষয় নিয়ে মুখ খোলা থেকে নিজেকে দূরে রাখতেই ভালবাসেন এই অভিনেত্রী। কিন্তু এবার নেটিজেনরা তার উপর চটেছেন খুব।গোটা বিশ্ব যখন করোনা আতঙ্কে তটস্ত, তখন কিনা এই প্রাণঘাতী ভাইরাসকেই ধন্যবাদ দিলেন বিদ্যা বালান!

সম্প্রতি অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট এই বিতর্কের কেন্দ্রবিন্দু। এই ভিডিওটির মাধ্যমেই করোনা ভাইরাসকে ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।কারণ বিদ্যার মতে এটি পরিবর্তনের সূচনা। বহুদিন ধরে পৃথিবীতে দূষণ চলছে। কিন্তু কেউ তা নিয়ে মাথা ঘামায়নি। সবাই সবার মতো করে জীবন কাটাতে ব্যস্ত ছিল।

কিন্তু করোনা ভাইরাসের জন্য মানুষ আবার ঐক্যবদ্ধ হওয়ার মর্ম বুঝেছে। একে অপরের সমস্যা শোনার কথা ভাবছে। পাশে দাঁড়াচ্ছে। এই সবই করোনা ভাইরাসের জন্য হচ্ছে। সেই কারণেই করোনাকে ধন্যবাদ জানিয়েছেন বিদ্যা।কিন্তু অভিনেত্রীর এই বক্তব্যকে কোনওভাবেই মানতে রাজি নন নেটিজেনরা। কেউ কেউ তো এমনও বলছেন, যদি অভিনেত্রী কাছের কোনও মানুষ করোনায় আক্রান্ত হতেন, তাহলে কি তিনি এভাবে প্রাণঘাতী এই ভাইরাসকে ‘ধন্যবাদ’ দিতে পারতেন?কেউ আবার বিদ্যার মতো একজন সেলিব্রিটির দায়িত্বশীলতা নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও এত কিছুর পর অভিনেত্রী নিজে সাফাইয়ে কিচ্ছু বলেননি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: