Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৮ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সুনামগঞ্জে অসহায় ৩ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

Shahriar Hossain
মার্চ ২৮, ২০২০ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জে ঘরে থাকা মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারের অসহায় ৩শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের উদ্যোগে শহরের স্টেডিয়াম মাঠে পৌর শহরের প্রত্যেকের হাতে ১০কেজি চাল,১কেজি মুসুর ডাল ও ২কেজি আলু তুলে দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী,চেম্বারের সিনিয়র সহ সভাপতি খন্দকার মঞ্জুর আহমদ,পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,চেম্বারের পরিচালক ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ আবুল হোসেন,সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল ও জেলা ইমারত নির্মাণ শ্রমিক সংগঠনের সভাপতি মোঃ শাহজাহান গাজী প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের প থেকে তিনশত শ্রমজীবি পরিবারের মাঝে চাল,ডাল ও আলু বিতরণ করা হয়েছে। দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে সুনামগঞ্জ সদর,দণি সুনামগঞ্জ,জগন্নাথপুর,শাল্লা ও ধর্মপাশা উপজেলাসহ বেশ কিছু উপজেলা ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে এবং আগামী তিনদিনের মতো চলবে। পাশাপাশি আগামীতে ও যেন জেলার অসহায় হতদরিদ্র শ্রমজীবি অস্বচ্ছল পরিবারগুলোর মাঝে সরকারের ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকে সেজন্য আরো বাড়তি দুইশত মেট্রিন টন চাল ও বিশ ল টাকা বরাদ্দ চাওয়া হয়েছে। তিনি আরো বলেন

সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন,করোনা ভাইরাস আমাদের বাংলাদেশেও ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন অনেক মানুষ। দেশে যে সমস্ত শ্রমজীবি,দিনমুজুরম,অসহায় মানুষজন রয়েছেন যারা দিনে আনে দিনে খায় বর্তমানে করোনা ভাইরাসের কারণে ঘরের মধ্যে পরিবার পরিজন নিয়ে অনহারে আছেন তাদের পাশে দাড়ানোর। সে ল্েযই এফ বিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিমের নির্দেশে সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দরা সুনামগঞ্জের এই হতদরিদ্র দিনমুজুরদের কাছে খাদ্যসামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন। এই সংকটময় মুহুূর্তে সকল বৃত্তবানদের প্রতি তিনি এ আহবান জানান।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: