Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৯ মার্চ ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

এমপি শেখ আফিল উদ্দিনের উদ্যোগে শার্শায় ব্লিচিং পাউডার বিতরন

Shahriar Hossain
মার্চ ২৯, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

রোকনুজ্জমান রিপন :=

এমপি শেখ আফিল উদ্দিন এর উদ্যোগে শার্শায় ব্লিচিং পাউডার বিতরন করা হয়েছে। যশোরের শার্শা উপজেলাকে করোনা ভাইরাস থেকে জীবানুমুক্ত করার লক্ষ্যে উপজেলাব্যাপী যশোর-১,আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপির নিজস্ব উদ্যোগে ১২৫ কেজি করে ব্লিচিং পাউডার বিতরন করা হয়।

রবিবার (২৯ মার্চ) সকালে শার্শা উপজেলা চত্বরে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উপস্থিতিতে এই ব্লিচিং পাউডার হস্তান্তর করা হয়।

ব্লিচিং পাউডার বিতরণ সম্পর্কে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু বলেন ,শার্শা উপজেলার মাটি ও মানুষের নেতা বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের উদ্যোগে সমগ্র শার্শা উপজেলাকে করোনা ভাইরাসের হাত থেকে জীবানুমুক্ত করতে এই ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে । দেশের এই ক্রান্তিকালে সকলে উচিৎ একসাথে করোনা মোকাবিলা করা। সচেতন থাকা ও সুস্থ থাকা।

তিনি আরো বলেন সরকারের নির্দেশনা মেনে আপনারা ৪ঠা এপ্রিল পর্যন্ত ঘরে থাকুন, প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ বাইরে যাবেন না৷ পরিবারের প্রত্যেক সদস্য সাবান দিয়ে বেশী বেশী ২০ সেকেন্ড করে হাত ধুবেন এবং মুখে মাস্ক ব্যবহার করবেন৷ অতীতে দেশের দুর্দিনে যেভাবে শেখ আফিল উদ্দিন এমপি আপনাদের পাশে ছিল, বর্তমানেও সেভাবে সব সময় তাকে পাশে পাবেন৷

উক্ত বিতরন অনুষ্ঠানে শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, যুবলীগ নেতা মোঃ আসাদুজ্জামান আসাদ,  যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন৷

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: