Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে এসিল্যান্ড নাজিবকে ধাক্কা দেয়া সেই মোটরসাইকেল চালক আটক

Shahriar Hossain
এপ্রিল ২, ২০২০ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

রোকনুজ্জামান রিপন :=

যশোরের ঝিকরগাছা উপজেলায় দায়িত্ব পালনের সময় সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া মোটরসাইকেল চালককে বুধবার রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আটক করেছে পুলিশ।

আটক সুব্রত দাস ওরফে অতিম (৩২) পৌর সদরের কৃষ্ণনগরের মৃত রতন কুমার দাসের ছেলে।

এসময় তার কাছে একই রেজিস্ট্রেশন নাম্বারের (যশোর-ল-১১-২৩৩৫) দুটি পালসার মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

পুলিশ জানায়, চলমান করোনাভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে দায়িত্ব পালনকালে ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি)  ডা. কাজী নাজিব হাসান রবিবার যশোর-বেনাপোল মহাসড়কের বেনেয়ালী নামকস্থানে নাম্বারবিহীন মোটরসাইকেল, লাইসেন্সবিহীন চালক, মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন। এসময় মোটরসাইকেল আরোহী সুব্রত দাস ওরফে অতিম (এসিল্যান্ড) ডা. কাজী নাজিব হাসানকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। মোটসাইকেলের আঘাতে তার ডান পায়ের হাড় ভেঙে যায়। পরে তাকে দ্রুত যশোর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে বুধবার সকাল ১১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বেলা পৌনে ৩টার দিকে তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়।এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী শাহাজালাল বাদি হয়ে ঝিকরগাছা থানায় একটি মামলা দায়ের করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: