Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন গরীব মানুষের বাড়ি বাড়ি পৌচ্ছে দিচ্ছেন খাদ্য সামগ্রী

Shahriar Hossain
এপ্রিল ২, ২০২০ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :=
বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন বেনাপোলের সকল বিওবান মানুষদের দুস্থ. অসহায় গরীব মানুষের পাশে দাড়াবার আহবান জানিয়েছেন। বিশ্বব্যাপি করোনার মরনঘাতি ভাইরাসে মানুষ অসহায় হয়ে পড়েছে। ঘর থেকে ইচ্ছা থাকা সত্বেও বের হতে পারছেন না দরিদ্র মানুষগুলো। তিনি আজ বেনাপোল নিত্যহাট মার্কেটে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ৪ হাজার ৫’শ জন দরিদ্র মানুষের মাঝে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার সময় এ কথা বলেন।

ঘরে ঘরে শেখ হাসিনার সালাম পৌছে তাদের নিরাপদে বাড়ি থাকার আহবান জানিয়ে এক সপ্তাহর খাবার পাঠানো হয় বাড়ি বাড়ি। সপ্তাহের খাবার ফুরিয়ে গেলে আবারও খাদ্য সামগ্রী পাঠানো হবে। জনসমাগম এড়িয়ে চলে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহ্বান জানানো হয় পৌরবাসিকে।
মেয়র লিটন ও তার পরিবারের পক্ষ থেকে সাড়ে ৪ হাজার হত দরিদ্র পরিবারকে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। তিনি যুবলীগ, আওয়ামীলীগ সাংস্কৃতিক ফোরাম ও ছাত্রলীগ এর ১২০ জন কর্মী দিয়ে পৌর সভার ৯ টি ওয়ার্ডে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেন। প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল, ডাল, আলু, তেল ও সাবন পৌছে দেয়া হয়। ৪০ টন খাদ্য সামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, তেল,আলু সাবান সহ অন্যান্য পন্য।
তিনি খাদ্য বিতরনের শুভ উদ্ভোধন শেষে নিজেই মানব জাতির জন্য মোনাজাত করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: