Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের ঝিককরগাছা পরিদর্শণ

Shahriar Hossain
এপ্রিল ২, ২০২০ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নজরুল  ইসলাম : ঝিকরগাছা ব্যুরো :==

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রাখতে বৃহস্পতিবার বিকালে যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ ও যশোরের পুলিশ সুপার মোঃ আশরাফ হোসেন ঝিকরগাছা উপজেলাস্থ যশোর-বেনাপোল মহাসড়ক, ঝিকরগাছা ও বাঁকড়াবাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পরিদর্শন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন,  সেনাবাহিনীর লেফট্যানেন্ট কর্ণেল নিয়ামুল হক, ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক প্রমূখ।
এছাড়া এদিন দিনভর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে সেনাবাহিনী ও থানা পুলিশ ঝিকরগাছা পৌরসদরসহ উপজেলার বাঁকড়া-ঝিকরগাছা সড়ক, বাঁকড়া-বাগআচড়া, ঝিকরগাছা-ছুটিপুর সড়ক, ঝিকরগাছা- কায়েমকোলা সড়ক, কাশিপুর-ঝিকরগাছাসড়ক, বেনেয়ালী -শিশুলিয়াসড়কসহ বিভিন্ন বাজারে বাজারে গিয়ে টহল দেয় পৃথক এসব দল। এসময় সরকারী নিয়ম মেনে চলতে ভিড় এড়াতে জনসচেতনতায় প্রতিটি নাগরিকের মাক্স ব্যবহার নিশ্চিত করা এবং বিনা কারনে ঘরের বাইরে বের হওয়া থেকে বিরত থাকতে প্রশাসনের পক্ষ থেকে সাধারন নাগরিকদেরকে অনুরোধ করা হয়। দিনভর এসব টহলে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মোঃ আফজাল হোসেন, থানার সেকেন্ড অফিসার এস আই দেবব্রত দাসসহ থানার সকল অফিসারবৃন্দ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: