Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৩ এপ্রিল ২০২০
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

 বন্দর নগরী বেনাপোলে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ভ্রাম্যমান আদালতের জরিমানা

Shahriar Hossain
এপ্রিল ৩, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

তানভীর মহসিন অংকুর :==

করোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেনাপোল বাজারের ৬ ব্যবসায়ী ও  এক মোটরসাইকেল চালক কাছ থেকে ৫ হাজার টাকা জরিমান করেছে শার্শার ভ্রাম্যমান আদালত।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম চৌধুরী শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১২টার সময় বেনাপোল বাজারের অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন

এসময় নিউ মেডিসিন ফার্মেসীকে ১০০০ টাকা, সরদার ফার্মেসীকে ১০০০ টাকা, কাঁচা বাজারের আড়ৎদার মুজিবুর রহমানকে ৫০০ টাকা, তবিবুর রহমানকে ৫০০ টাকা, মাছ ব্যবসায়ী জাহিদুলকে ৫০০ টাকা, আবুল হোসেনকে ৫০০ টাকা, শিল্পী ষ্টুডিওকে ৫০০ টাকা ও এক মোটরসাইকেল চালককে  ৫০০ টাকা সহ মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন, সরকারি বিধি-নিষেধ অমান্য করে দুরত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়ীদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহ্ন রাখার কথা । সেখানে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় করার কথা। এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যবসায়ী এবং এক মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠানোর অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে।

এসময় খোরশেদ আলম চৌধুরী ও সেনা বাহিনীর সদস্যরা রাস্তায় অসহায় এবং পাগল শ্রেণীর মানুষদের মাঝে শুকনা খাবার ও মাস্ক বিতরন করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: