Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত,আহত ২০

বার্তাকন্ঠ
ফেব্রুয়ারি ১০, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

যশোর ব্যুরোঃ

যশোরের বারোবাজার এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন।
বুধবার বিকেলে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার এলাকায় এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুরিশ ও প্রত্যদর্শীরা জানান, বুধবার গড়াই পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে হালকা সংঘর্ষ হলে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।
কামাল হোসেন নামে এক বাস যাত্রী জানান, আমি যশোর শহরের চাঁচড়া মোড় থেকে থেকে বাসে ওঠার পর দেখি বাসটি অনেক বেপরোয়া গতিতে চলছিল।
দুর্ঘটনাস্থলে ঢাকা মেট্রো-গ-১১০২১৪ বাসটি রাস্তার ওপর আড়াআড়িভাবে পড়ে ছিল। বাসের ভেতর আটকে পড়া আহত যাত্রীরা বের হওয়ার জন্য চিৎকার করছিল।
ফায়ার সার্ভিস অফিসার মামুনুর রশিদ বলেন, ‘আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে দশজনের মরদেহ উদ্ধার করি। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বাসের মধ্যে থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়।
ফলে রা¯তার ওপর বাস উল্টে থাকায় সড়কটিতে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে উভয় পাশে শত শত বাস-ট্রাকসহ অন্যান্য যানবাহন আটকে পড়ে। পুলিশ ও স্থনাীয়রা বাসটি সড়ক থেকে সরানোর চেস্টা করেছ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।