Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রথম সেশনে বাংলাদেশের অর্জন তিন উইকেট

বার্তাকন্ঠ
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

সাজ্জাদুল ইসলাম সৌরভ ## ঢাকা টেস্টে রবিবার ম্যাচের চতুর্থ দিনের দিনের প্রথম সেশনটি দারুণভাবে পার করেছে বাংলাদেশ। এই সেশনে তিনটি উইকেট শিকার করে লাঞ্চ বিরতিতে গিয়েছে টাইগাররা। বিরতিতে যাওয়ার আগ পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৬ উইকেটে ৯৮ রান। প্রথম ইনিংস শেষে তারা ১১৩ রানের লিডে ছিল।

গতকাল দিন শেষে অপরাজিত থাকা ব্যাটসম্যান জোমেল ওয়ারিকানকে বেশিদূর এগোতে দেননি রাহি। আজ দিনের পঞ্চম ওভারে বোলিংয়ে এসে ওয়ারিকানকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন তিনি। ২ রান করে ফিরেছেন এই ব্যাটসম্যান।

দলীয় ৬২ রানে কাইল মায়ার্সও রাহির বলে এলবিডব্লিউ হয়েছেন। চট্টগ্রাম টেস্টে ডাবল সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান করেছেন ৬ রান। ৩৫তম ওভারে তাইজুল ইসলামের বলে স্ট্যাম্পিং হন জার্মেই ব্লাকউড। তার সংগ্রহ ৯ রান। এক্রুমাহ বোনার ৩০ রান করে ও জশুয়া ডি সিলভা ২০ রান করে অপরাজিত আছেন।

গত বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ।

প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে ক্যারিবীয়রা। প্রথম ইনিংসে তারা ৪০৯ রান করে অলআউট হয়। পরে বাংলাদেশ প্রথম ইনিংসে অলআউট হয় ২৯৬ রান করে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।