Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

করোনায় মারা গেলেন ইবির ছাত্র উপদেষ্টা

বার্তাকন্ঠ
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

প্রতিনিধি, ইসলামী বিশ্ববিদ্যালয় ## করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমান ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান বলে বিভাগ সূত্রে জানা গেছে।

সূত্রমতে, গত ২৭ জানুয়ারি সস্ত্রীক করোনায় আক্রান্ত হন ড. সাইদুর রহমান। ২ ফেব্রুয়ারি ফুসফুসের জটিলতা বৃদ্ধি পেলে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে লাইভ সাপোর্টে রাখা হয়। একপর্যায়ে ইবনে সিনা হাসপাতালের কল্যাণপুর শাখায় নেয়া হয়। ওই হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ড. সাইদুরের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক সমিতি ও বাংলা বিভাগ। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

আরও পড়ুন>>> ইবি’র প্রক্টরিয়াল বডিতে নতুন তিন মুখ

বাংলা বিভাগের অধ্যাপক ড. রশিদুজ্জামান বলেন, ‘ড. সাইদুর রহমানকে বহনকারী অ্যাম্বুলেন্স ঢাকা থেকে ক্যাম্পাসের উদ্দেশে রওনা দিয়েছে। প্রথম নামাজে জানাজে শৈলকুপার শ্বশুরালয়ে, দ্বিতীয় জানাজা ক্যাম্পাসে, তৃতীয় জানাজা কুষ্টিয়া শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। মেহেরপুর সদর উপজেলার পোস্ট অফিসপাড়ায় শেষ নামাজে জানাজা শেষে নিজ বাসভবনে তাকে সমাহিত করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।