Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৬ ফেব্রুয়ারি ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মা তামিমার বিয়ে দেখে অঝোরে কাঁদলো ৮ বছরের মেয়ে তুবা

বার্তাকন্ঠ
ফেব্রুয়ারি ২৬, ২০২১ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার #

সন্তানকে রেখে বিয়ের পিঁড়িতে বসার ঘটনা আমরা সিনেমায় দেখে অভ্যস্ত। সেখানে দেখানো হতো এই দৃশ্য সন্তানের জন্য কতটা কষ্টদায়ক ছিল। তবে এবার বাস্তবেও সে দৃশ্য দেখলো পুরো দেশবাসী। সিনেমার গল্পকেও হার মানালো নাসির তামিমার বিয়ের কাহিনী।

এবারের ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষটাকে ঘটা করেই বিয়ে করেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসাইন। গুলশানের একটি হোটেলে নাসির-তামিমার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানও হয় ঝাকজমকভাবে।

তবে এর কিছুক্ষণ পরই শুরু হয় বিতর্ক । নাসির বিবাহ করেছেন অন্য একজনের বিবাহিত স্ত্রীকে। যে কিনা তার আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সাথে বিবাহে বসেছে। বর ঝালকাঠির রাকিব। সেখানে রাফিয়া হাসান তুবা নামে আট বছরের মেয়ে আছে। টিভিতে মায়ের বিয়ে ও অনুষ্ঠান দেখে দাদির (রাকিবের মা) গলা জড়িয়ে ধরে অঝোরে কেঁদেছে মেয়েটি। মায়ের বিয়ে দেখতে দেখতেই কান্নায় ভেঙে পড়ে সে। সেদিন খুব কষ্ট পায় ৮ বছরের তুবা।

কান্নাজড়িত কণ্ঠে তুবা বলে- মা এখন আর আমায় ফোন দেয় না। সে আরেকজনকে বিয়ে করেছে। আপনারা আমার মাকে এনে দিন। আমি মা আর বাবাকে নিয়ে সবাই একসঙ্গে থাকব।

রাকিবের মা সালমা সুলতানা বলেন, রাকিবের বউ থাকা অবস্থায় তাম্মি যে আবার বিয়ে বসবে সেটা আমাদের কল্পনাতেও ছিল না। তুবাই প্রথম টেলিভিশনে দেখে আমার কাছে এসে গলা জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে আর বলে যে মা আবার বিয়ে করেছে।

তিনি বলেন, মায়ের বিয়ের খবর টিভিতে দেখে মেয়েটা যে কত কষ্ট পেয়েছে তা বলে বোঝাতে পারব না। সারাদিন মনমরা হয়ে বসে থাকে। কারও সঙ্গে তেমন একটা কথাও বলে না। বাড়ির পাশে একটি মাদ্রাসায় পড়াশুনা করে তুবা। বন্ধুদের সঙ্গেও সে এখন আর খেলতে যায় না।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।