Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১ মার্চ ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রথম চুমুর কথা ফাঁস করলেন পরিণীতি

বার্তাকন্ঠ
মার্চ ১, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ## বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। শরীরি সৌন্দর্য ও অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ক্যারিয়ারের এই পর্যায়ে এসে জীবনের প্রথম চুমু খাওয়ার কথা পরিণীতি নিজেই ফাঁস করলেন। এ অভিনেত্রীর একটি ভিডিও নেটফ্লিক্স ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে এ বিষয়ে কথা বলেছেন তিনি।

প্রথম চুমু খাওয়ার কথা জানিয়ে পরিণীতি চোপড়া বলেন—‘আমার বয়স যখন ১৮ বছর তখন প্রথম চুমু খেয়েছিলাম।’ তবে কাকে প্রথম চুমু খেয়েছিলেন সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

নানা সময়ে নানাজনের সঙ্গে পরিণীতি চোপড়ার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে এ ভিডিওতে তিনি জানিয়েছেন, কখনো কারো সঙ্গে ডেটে যাননি এই নায়িকা। পরিণীতি চোপড়া বলেন—‘আমি কখনো কারো সঙ্গে ডেটে যাইনি। অন্তত চিরাচরিত অর্থে ‘ডেট’ বলতে যা বোঝায়, তেমন কোনো অভিজ্ঞতা নেই। আমার কাছে ডেট মানে একসঙ্গে বাড়িতে বসে ‘চিল’ করা, সিনেমা দেখা এবং খাওয়াদাওয়া করা।’

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। ঋভু দাশগুপ্ত পরিচালিত এ সিনেমা গত ২৬ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত একটি ইংরেজি সিনেমার রিমেক এটি। এতে আরো অভিনয় করেছেন—কীর্তি কুলহারি, অদিতি রাও হায়দারি প্রমুখ। এর মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হলো পরিণীতির।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।