Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৩ মার্চ ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

করোনায় কাস্টমস কমিশনারের মৃত্যু : এনবিআর চেয়ারম্যান‘র শোক

বার্তাকন্ঠ
মার্চ ১৩, ২০২১ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা ব্যুরো ## করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) শুল্ক ও আবগারী বিভাগের কমিশনার হোসাইন আহমদ (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিলো ৫৪ বছর।

শনিবার বিকাল সাড়ে চারটায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজস্ব বোর্ডের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন।

হোসাইন আহমেদ বিসিএস (শুল্ক ও আবগারী) ১৫তম ব্যাচের কর্মকর্তা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে এমএসএস সম্পন্ন করা এই শুল্ক কর্মকর্তা ১৯৯৫ সালের ১৫ নভেম্বর সহকারী কমিশনার হিসেবে চাকরিতে যোগ দেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

হোসাইন আহমেদের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।এ

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক শোকবার্তায় তিনি বলেন, জানিয়েছেন, শুল্ক বিভাগের মর্যাদা সমুন্নত রাখতে হোসাইন আহমদ সর্বদা সচেষ্ট ছিলেন। তার মৃত্যুতে আমাদের জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে।

একই সঙ্গে শোকবার্তায় জাতীয় রাজস্ব বোর্ডের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনসহ সকলের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।