Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১৫ মার্চ ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সংসার ভাঙল সংগীতশিল্পী পুতুলের

বার্তাকন্ঠ
মার্চ ১৫, ২০২১ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ## সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলের সংসার ভেঙেছে। মত ও আদর্শে মিল না হওয়ায় এমন ঘটনা ঘটেছে বলে ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন এই সংগীতশিল্পী। যদিও বিচ্ছেদের তারিখ নির্দিষ্ট করেননি তিনি।

২০১৯ সালের ১৫ মার্চ পারিবারিকভাবে পুতুল-নুরুলের বাগদান হয়েছিল। এরপর ২০ মার্চ কানাডাপ্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল।

আরও পড়ুন>>> পরিমনি নতুন ‘বায়োপিক’ সিনেমায়

রোববার (১৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে ফেসবুক স্ট্যাটাসে পুতুল লিখেছেন, ‘দুই বছর আগে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলাম, ঢুকেছিলাম যুগল জীবনযাপনে। বিবাহিত জীবনের খুব অল্প দিনের মাথায় বুঝেছিলাম পথটা কঠিন থেকে কঠিনতর হচ্ছে। এই পথটা ঠিক যেন আমার কল্পনার সেই পথটা নয়, যে পথে আনন্দে হেঁটে নেওয়া যায় অক্লেশে। মত আর আদর্শিক পার্থক্যগুলো নিছক পার্থক্য থেকে রূপ নিচ্ছিল চূড়ান্ত দ্বন্দ্বে। সম্পর্ক মুমূর্ষু হচ্ছিল, ক্ষতিগ্রস্ত হচ্ছিল আমার সৃষ্টিশীল সত্তা। বিচ্ছিন্নতার সিদ্ধান্ত নিয়েছিলাম তখনই। হয়েছিল বিচ্ছেদ। অতঃপর আবার আমার সেই একক জীবনে ফেরা, সুর আর সাহিত্যের সাথে নির্বিঘ্ন একক সংসার। বিয়েটা ঘটা করে হবার বিষয়, বিচ্ছেদে ঘটা করার কিছু নেই। বিচ্ছেদে বিষাদের সুর বাজে আত্মায়। সেই সুর মন পাড়াতে একলা বাজাই ভালো। সকলকে নিয়ে সেই বিচ্ছেদি সুর উদযাপনের কিছু নেই।’

পুতুল আরও লেখেন, ‘কিন্তু চূড়ান্ত সত্য এই, সেই বিষাদে কোথাও মুক্তির গন্ধ মিশে থাকে, থাকে মুমূর্ষতার অবসানে লম্বা করে নিশ্বাস নেওয়া। জীবনটা বেঁচে ওঠার সুযোগ পায় আরও একবার। সেই জীবনটাকে বাঁচিয়ে দেওয়া জীবনের প্রতিই সুবিচার বলে বিশ্বাস করি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।