Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৪ মার্চ ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মোদির সফর ঘিরে বিএনপির ইন্ধনেই বিক্ষোভ: তথ্যমন্ত্রী

বার্তাকন্ঠ
মার্চ ২৪, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রায়হান সোবহান ## বিএনপির ইন্ধনেই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন ঘিরে বিক্ষোভ হচ্ছে বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার (২৪ মার্চ) দুপুরে নওগাঁর সাপাহার উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে তিনি এ কথা বলেন।

 

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সেই গোমরটি ফাঁস করে দিয়েছেন। মোদি বাংলাদেশে আসা নিয়ে তিনি প্রমাণ করেছেন তারা ভারতবিরোধী এবং বাংলাদেশের উন্নয়ন চান না।

বাংলাদেশকে ভারতের সঙ্গে সুসম্পর্ক রাখতে হবে জানিয়ে হাছান মাহমুদ বলেন, আমাদের দেশের তিন দিকেই ভারত বিস্তৃত। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে দেশের প্রতিটি ক্ষেত্রে ভারতের বিশেষ ভূমিকা রয়েছে। সুতরাং তাদের সাথে সুসম্পর্ক না রেখে আমাদের দেশের উন্নতি সম্ভব না।

 

বিএনপিকে সঠিক পথে ফিরে অসার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি দীর্ঘ দিন ধরে ভারত বিরোধী রাজনীতি করে আসছে, তাদের উচিত এ ধারা থেকে ফিরে আসা। এমন রাজনীতি আমাদের দেশের উন্নয়নের জন্য সহায়ক নয়।

 

পরে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠান থেকে শামসুল আলম শাহ চৌধুরী সভাপতি এবং মাসুদ রেজা সারোয়ারকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদি আংশিক কমিটি গঠন করা হয়। সর্বশেষ ২০১৪ সালে সাপাহার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।