Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৫ মার্চ ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মালদ্বীপে দারুণ সময় কাটাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

বার্তাকন্ঠ
মার্চ ২৫, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

এতদিন ধরে যাদের সঙ্গে কাজ করলেন তাঁদের সবাইকে পর পর কোন না কোন রাজনৈতিক দলে যোগ দিতে দেখে একটু লেফট আউটই অনুভব করছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। তিনি তার সোশ্যাল মিডিয়াতে এমন কিছু বক্তব্য তুলে ধরেছেন মজার ছলে যা থেকে স্পষ্ট এই হঠাৎ করে বিনোদন থেকে রাজনীতিতে যাওয়ার হিড়িক দেখে তিনিও কার্যত অবাক। তবে অঙ্কুশ নিজে বারংবার স্পষ্ট করে বলে দিয়েছেন তিনি অভিনয়টাই ভালো করে করতে চান। রাজনীতিতে আসার বিন্দুমাত্র ইচ্ছা তাঁর নেই। আর মানুষের জন্য কাজ করতে হলে তিনি তা এমনি করতে পারবেন।

এই মুহূর্তে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা মোটামুটি ক্লাউড নাইনে। গত মাসেই মুক্তি পেয়েছে অঙ্কুশ ঐন্দ্রিলার বিগ স্ক্রিন ডেবিউ ছবি ‘ম্যাজিক’। যেখানে দুর্ধর্ষ গল্প স্ক্রিনপ্লে এবং অভিনয় দিয়ে সমালোচনা সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা। রাজা ছন্দের পরিচালনায় এই ছবি বহু প্রতীক্ষিত ছিল কারণ এই ছবির ট্রেলার মুক্তি পর থেকেই তা দর্শকদের মনে কৌতুহল তৈরি করতে সক্ষম হয়েছিল। এর পরেই আসছে অঙ্কুশের পরবর্তী ছবি ‘মৃগয়া’। ছাড়াও হাতে আরো অনেকগুলি প্রজেক্ট রয়েছে।
তাই আপাতত কাজের চাপ থেকে একটু মুখ সরিয়ে সব ভুলে, ‘জয় মা ভ্যাকেশন’ বলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা পাড়ি দিয়েছে ‘মালদ্বীপ’ এ। সেখানে দারুন রিসর্ট-এ একেবারে সমুদ্র লাগোয়া রুম ভর্তি লাক্সারির ছোঁয়া। রিসর্টের  রুমে ঢুকেই নিজের অনুরাগীদেরকে ভার্চুয়াল হোম ট্যুর করালেন অভিনেতা। এরপরেই এক হাজার টাকার লেমোনেড কিনে অবাক অঙ্কুশ। একথাও নিজের সোশ্যাল সাইটে জানিয়েছেন অঙ্কুশ এবং মজা করে লিখেছেন এই অধিক মূল্য লেমোনেডে থাকা হীরেটাই তিনি খুঁজে পাওয়ার চেষ্টা করছেন। আর অঙ্কুশের এই পোষ্টের নিচে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কমেন্ট করে লিখেছেন, ‘ওরে কিপটে’। তাতে অঙ্কুশও  দমবার পাত্র নয়। তিনি পাল্টা প্রশ্ন করে লিখলেন ‘কিপটে? এটা আম্বানি ও নিত না রে!’
অভিনেত্রী মিমি চক্রবর্তী মজা করে লিখলেন, ‘নাটক’।
আর তার উত্তরে অঙ্কুশ মিমি কে লিখল,’ নেক্সট টাইম তুই নিয়ে আসবি আমাকে। পুরো খরচ তোর।’
খাওয়া-দাওয়ার মধ্যেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলা ট্রাই করলেন স্কুবা ডাইভিং। আরে সঙ্গে ম্যান্ডেটরি ফটো ক্লিক। নীল জলে আর মকটেলে আপাতত দারুন ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। আর নিজেদের ঘুরতে যাওয়ার মোমেন্ট নিজেদের অনুরাগীদের সঙ্গে শেয়ার করতেও কিন্তু কিন্তু ভুলছে না দুজন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।