Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৭ মার্চ ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নশীল দেশে উত্তোরণে যশোরে সেনাবাহিনীর শোভাযাত্রা

বার্তাকন্ঠ
মার্চ ২৭, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

যশোর ব্যুরো ##
বাংলাদেশর স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে যশোর সেনাবাহিনীর। ৫৫ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় শনিবার সকালে সেনানিবাসের প্রধান প্রবেশদ্বার থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। বেলুন ও ফেস্টুুন উড়িয়ে শোভাযাত্রার উদ্বোধন করেন ৫৫ পদাতি ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল  মো. নূরুল আনোয়ার। এতে অংশ নেন প্রায় তিনশ সেনা সদস্য। সেনানিবাসের বিভিন্ন রাস্তা ও গুরুত্বপূর্ণ স্থাপনা প্রদক্ষিণ করে ওসমানী স্টেডিয়ামে গিয়ে শেষ হয় শোভাযাত্রাটি। এ আয়োজন উপলক্ষে যশোর সেনানিবাসের বিভিন্ন সড়ক রঙিন পতাকায় সুসজ্জিত কর হয়।
পরে সমাপনী বক্তব্য দেন জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার। সমাপনী বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আজ স্বাধীনতার ৫০ বছর পার করেছে। সেই সাথে দেশের অর্থনীতির ব্যাপক উন্নয়ন হয়েছে, বেড়েছে মানুষের মাথাপিছু আয়। উন্নয়নশীল দেশে রুপান্তরিত হওয়ার তিনটি শর্ত পুরণ করতে পেরেছে বংলাদেশ। যার দরুন বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। আর এটা সম্ভব হয়েছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে।
শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল হাফিজুর রহমান, ব্রিগেডিয়ার জেনারেল জাহেদ কামাল, ব্রিগেডিয়ার জেনারেল মনোয়ার হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল রাজী, মেজর জাকারিয়া প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।