Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

আজিজুরের মাথা ও পা উদ্ধার হলো হত্যার ১০ দিন পর

বার্তাকন্ঠ
জুন ১৫, ২০২১ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মাগুরা প্রতিনিধিঃ
মাগুরায় হত্যার ১০ দিন পর নিহত যুবক আজিজুরের মাথা ও পা উদ্ধার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। হত্যাকাণ্ডের মূল আসামি আশরাফকে সোমবার (১৪ জুন) গ্রেফতারের পর তার দেওয়া তথ্যানুযায়ী একটি কালভার্টের নিচ থেকে আজিজুরের মাথা ও পা উদ্ধার করা হয়।
র‌্যাব খুলনার অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ জানান, আসামি আশরাফকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যানুযায়ী জগদল এলাকা থেকে নিহত আজিজুরের মাথা ও পা উদ্ধার করা হয়।
র‌্যাব সদস্যরা জানান, গত ৫ জুন দুপুরে মাগুরা শহরের পূর্বপাড়া বেলতলার হোমিও ডাক্তার আশরাফ আলি বিশ্বাস তার চেম্বারে নির্মমভাবে আজিজুরকে হত্যা করে। পরদিন ৬ জুন পুলিশ নিহত আজিজুরের মাথা ও একটি পা ছাড়া শরীরের বাকি চারটি অংশ পুলিশ মাগুরার মহম্মদপুর উপজেলার কালুকান্দি এলাকার একটু পুকুরপাড় থেকে উদ্ধার করে।
জানা যায়, একটি মালয়েশিয়ান কোম্পানির প্রতিনিধি হিসেবে আজিজুর শরীরের উদ্দীপক স্প্রে বিক্রি করতেন। তিনটি স্প্রে বিক্রি করে দিলে ডাক্তারকে তিন হাজার টাকা লাভ দেওয়ার কথা বলেছিলেন আজিজুর। কিন্তু আশরাফ তিনটি স্প্রে বিক্রি করে দিলেও আজিজুর তাকে মাত্র পাঁচশ’ টাকা দেন। এ ঘটনায় আশরাফ ক্রোধের বসে আজিজুরকে মাথায় আঘাত করে হত্যা করে। পরে ধারালো ছুরি দিয়ে লাশটি ছয় খণ্ড করে বিভিন্ন স্থানে ফেলে দেয়।
এর আগে পুলিশ দেহের চারটি আংশ উদ্ধার করলেও মাথা ও পা উদ্ধার হয় সোমবার।
র‌্যাব কর্মকর্তা রওশনুল ফিরোজ এ বিষয়ে আরও জানান, আশরাফ সদর উপজেলার মালিকগ্রামের আহম্মদ আলী বিশ্বাসের ছেলে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।