Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৭ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

৬ কেজি স্বর্ণসহ সৌদি ফেরত যাত্রী আটক

বার্তাকন্ঠ
জুলাই ১৭, ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সেলিম রেজা ।।  সৌদি আরব ফেরত একজন যাত্রীর নিকট হতে ৬ কেজি ৩০ গ্রাম স্বর্ণসহ আটক করেছে ঢাকা কাস্টম হাউস। শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে সৌদি থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন রাকিবুল হাসান নামের এক যাত্রী। তার হাত ব্যাগ থেকে এসব সোনা পাওয়া যায়।
ঢাকা কাস্টম হাউস জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সৌদি এয়ারলাইন্স( SV 804) ফ্লাইট হতে সৌদি আরব ফেরত এক যাত্রীর নিকটে ৬ কেজি ৩০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়। প্রিভেনটিভ টিম ফ্লাইটের অভ্যন্তরে প্রবেশ করে সীট নং 48 E হতে যাত্রী রাকিবুল হাসানের আচরণ সন্দেহজনক হওয়ায় আটক করে গ্রীণ চ্যানেলে নিয়ে আসা হয়।
পরবর্তীতে গ্রীণ চ্যানেলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে আটককৃত যাত্রীর সাথে থাকা কালো রং-এর একটি হ্যান্ড ব্যাগের ভেতর হতে স্কচটেপ মোড়ানো অবস্থায় ৫২ পিস স্বর্ণবার উদ্ধার করা হয়। পাসপোর্ট অনুসারে যাত্রীর নাম রাকিবুল হাসান, জেলা কুমিল্লা।
সৌদি এয়ারপোর্টে এক লোক তার কাছে উক্ত গোল্ডবার সমূহ হস্তান্তর করে। শাহজালালে আসার পরে কেউ একজন ফোন করে বর্ণিত গোল্ডবার সমূহ রিসিভ করবে বলে তিনি জানান। আটককৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৪ (চার) কোটি টাকা। আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস ও অন্যান্য আইনে ব্যবস্থা নেওয়া হবে। আটককৃত যাত্রীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে। যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।