Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৮ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যেভাবে তৈরি করবেন স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক

বার্তাকন্ঠ
জুলাই ১৮, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

বার্তাকণ্ঠ ডেস্ক ।।

বিয়ের পর অনেক পুরুষ স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক তৈরি করা নিয়ে দুঃচিন্তায় ভোগেন। কিভাবে স্ত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি করা যায়, এ নিয়ে সব সময় তিনি ব্যাকুল থাকেন। অনেক সময় বন্ধুর কাছ থেকেও নেওয়া হয় বিভিন্ন ধরনের পরাশর্ম। কিন্তু অনেক সময় পরামর্শ নিলেও তেমন কোনো কাজ হয় না। কারণ প্রত্যেক মানুষেরই চাহিদা ভিন্ন। চলুন জেনে নেওয়া যাক কী কাজ করলে স্ত্রীর সঙ্গে সম্পর্ক অন্তরঙ্গ করা যাবে-

অফিস থেকে একসঙ্গে বাড়ি ফিরবেন

স্বামী-স্ত্রী চাকরিজীবী হলে, একসঙ্গে বাসায় ফেরার চেষ্টা করুন। কখনও আপনার অফিসের কাজ আগে শেষ হয়ে গেলে স্ত্রীর জন্য অপেক্ষা করুন। স্ত্রী হাতটা ধরেই একসঙ্গে বাসায় ফিরে আসুন। দেখবেন এতে আপনার স্ত্রী আপনার প্রতি খুবই খুশি হবেন। আর খুশি হওয়া মানেই নিজেদের মধ্যে ভালোবাসার জায়গাটি আরো বেড়ে যাওয়া।

বিতর্কে স্ত্রীকে জিততে দিন

কোনো একটা বিষয় নিয়ে দু’জনে তর্কে মেতেছেন। দুজনেই যুক্তির পর যুক্ত দিয়ে যাচ্ছেন। কিন্তু কেউ কাউকে ছেড়ে কথা বলেছেন না। এমন সময় কৌশলে স্ত্রীকে জিতিয়ে দিন।

বাড়ির কাজে সাহায্য করুন

বাড়ির কাছে স্ত্রীকে সহযোগিতা করার ক্ষেত্রে অনেক পুরুষ ঝামেলা মনে করে। অথচ প্রেমিকার সঙ্গে প্রেম করলে তার সব করে দিতে পারলে অনেক প্রেমিক নিজেকে ভাগ্যবান মনে করেন। অথচ স্ত্রীর বেলায় পুরো উল্টো। তাই স্ত্রীর সঙ্গে সম্পর্ক গাঢ় করতে সাংসারিক কাজে সহযোগিতা করুন। এতে স্ত্রী আপনার প্রতি খুশি হয়ে ভালোবাসার চাদরে মুড়িয়ে নেবে।

একে অন্যের পাশে থাকুন

জীবনের সব দিন সমান যায় না। সমস্যা থাকেই। তাই চেষ্টা করুন যে কোনো পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকতে। তাকে ভরসা দিতে। এতে সম্পর্ক যেমন ভালো হবে তেমনই নিজেদের মধ্যেকার বোঝাপড়া ভালো হবে। সূত্র: এই সময়

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।