Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১৯ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সম্পর্ক ভাঙায় হতাশ শ্রাবন্তী

বার্তাকন্ঠ
জুলাই ১৯, ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক ।।

প্রেম আর বিচ্ছেদের মাঝামাঝি আটকে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিবাহবন্ধনে জড়ালেও টেকেনি। শ্রাবন্তীর তৃতীয় বিয়েও খাদের কিনারে। তবে দমে যাওয়ার পাত্রী নন তিনি। প্রেমের কাছে বার বার নিজেকে সঁপেছেন দুই বাংলায় জনপ্রিয় এ চিত্রনায়িকা।

আর তাই তো সম্পর্ক ভাঙায় আর হতাশ হন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু যাঁরা হতাশ? হ্যাঁ, তাঁদের জন্য উপায় বাতলে দিলেন কলকাতার এই ডিভা।

গতকাল রোববার ইনস্টাগ্রামে নিজের নতুন ফটোশুটের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করেন শ্রাবন্তী। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘হতাশ না হওয়ার সবচেয়ে ভালো উপায় হলো উঠে দাঁড়িয়ে নতুন কিছু করা।’

ছবিতে কালো রঙের গাউনে উন্মুক্ত বিভাজিকা আর লাস্যভরা চাহনিতে দুর্দান্ত লাগছে শ্রাবন্তীকে। শ্রাবন্তীর হতাশ ভক্তরা তাঁর টিপস মানতে পারেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসার ভাঙছে, এমন খবর প্রথম প্রকাশ হয়েছিল গেল বছরের নভেম্বরে। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সেই খবর ডালপালা মেললেও এখনও প্রকাশ্যে রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের খবর সামনে আসেনি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন স্ট্যাটাস বার বার শিরোনামে এনেছে তাঁদের। বিচ্ছেদ, আইনি লড়াই—এসবের মধ্যেই তাঁদের ইঙ্গিতপূর্ণ বার্তা আলোচনার জন্ম দেয়।

কাগজে-কলমে এখনও স্বামী-স্ত্রী রোশন-শ্রাবন্তী। কিন্তু গত নয় মাস ধরে এক ছাদের তলায় থাকেন না এ দম্পতি। শ্রাবন্তীর তৃতীয় বিয়েও যে ভাঙনের মুখে, আজ সেই কথা কারও অজানা নয়। রোশন যদিও শ্রাবন্তীর সঙ্গে সংসার পাততে আগ্রহী, কিন্তু অভিনেত্রী স্বামীকে সাফ জানিয়ে দিয়েছেন, ‘আমি তোমার সঙ্গে থাকতে চাই না।’

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এরপর এই সর্ম্পকের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশি দিন টেকেনি। ২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর বেরোয়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর।

‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বা বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় আদালতে মামলা করেছেন রোশন সিং। রোশন-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কি না, সেদিকেই নজর সবার। হিন্দুস্তান টাইমসের খবর, এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ আগস্ট।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।