Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২১ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ভারত ফেরত কোয়ারেন্টিন যাত্রীদের ঈদে খাওয়ালেন সাংসদ-মেয়র

বার্তাকন্ঠ
জুলাই ২১, ২০২১ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।।ভারত ফেরত কোয়ারেন্টিনে থাকা ৪০০ যাত্রীদের দুই বেলা খাওয়ালেন যশোরের শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন ।
বুধবার (২১ জুলাই ) সকালে এমপি শেখ আফিল উদ্দীনের পক্ষ থেকে খিচুড়ি, মুরগী ও ডিমভুনা খাওয়ানো হয়৷ এবং দুপুরে মেয়রের পক্ষে চিকন চালের সাদা ভাত, ডিম, খাসির মাংস,বুটের ডাল দিয়ে খাসির চর্বি দিয়ে খাওয়ানো হয়৷ রাতে হোটেল মালিকরা খাওয়াবেন বলে জানা গেছে।
বেনাপোল পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর রাসেদা বেগম জানান, আজ পবিত্র ঈদুল আজহা। আনন্দের এই দিনে প্রত্যেকে চায় নিজের এবং পরিবারের জন্য একটু ভালো ভালো খাবার ব্যবস্থা করতে। কিন্তু মহামারি করোনার কারণে ভারত ফেরত যাত্রীরা প্রত্যেকে বাধ্যতামূলক ১৪ দিনের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আটকা পড়ছেন। সে কারনে কোয়ারেন্টিনে থাকা যাত্রীদের ইচ্ছা থাকার সত্ত্বেও আজ ভালো খাবার ব্যবস্থা করা সম্ভব হয়ে উঠছেনা। এই চিন্তা মাথায় নিয়ে শার্শার মাননীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন এবং বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন বেনাপোলে স্থাপিত ১২ টি হোটেলে থাকা ৪০০ যাত্রীদের ভালো ভালো খাবারের ব্যবস্থা করেন।
শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা এমপি ও মেয়র মহাদয়ের পক্ষ থেকে কোয়ারেন্টিনে থাকা যাত্রীদের খাওয়ানোর বিষয়টি নিশ্চিত করে জানান, নৈতিক মূল্যবোধ থেকে বিবেচনা করে এমপি ও মেয়র মহাদয় কোয়ারেন্টিনে থাকা যাত্রীদের উন্নত মানের খাবারের ব্যবস্থা করেছেন। আজকের দিনে ভালো ভালো খাবার পেয়ে এমপি শেখ আফিল উদ্দীন ও মেয়র আশরাফুল আলম লিটন কে ধন্যবাদ জানিয়েছেন হোটেলে থাকা ৪০০ যাত্রী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।