Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৫ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সোনম কাপুর মা হতে চলেছেন!

বার্তাকন্ঠ
জুলাই ২৫, ২০২১ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক।। ফ্যাশনের ব্যাপারে বলিউডে সোনমের চেয়ে সচেতন আর কেউ নন। সে তো সবাই জানেন। সেই সোনমই কীভাবে এয়ারপোর্ট লুকে বড় মাপের পোশাক পরলেন! দুইয়ে দুইয়ে চার করতেই নিন্দুকদের কাছে বিষয়টা একেবারেই স্পষ্ট! সঙ্গে সঙ্গে রটে গেল সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার খবর! কয়েক দিন ধরেই বলিউডের বাতাসে ঘুরে বেড়াচ্ছে এমন গুঞ্জন। তবে গুঞ্জনের আগুনে একেবারে জল ঢেলে দিলেন সোনম কাপুর।

সম্প্রতি বিদেশ থেকে দেশে ফেরেন সোনম। তাকে রিসিভ করার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিলেন বাবা অনিল কাপুর। ওই সময়েই পাপারাজ্জিদের ক্যামেরায় উঠে আসে বাবা-মেয়ের ছবি। আর ওই ছবিগুলোতে দেখা যায়, সোনমের গায়ে বেশ ঢিলেঢালা পোশাক।

এরপরই সোশ্যাল মিডিয়ায় চর্চার শুরু। সবাই বলাবলি করতে থাকে, অন্তঃসত্ত্বা হয়েছেন অভিনেত্রী। তবে সেই গুঞ্জনের মোক্ষম জবাব দিয়েছেন সোনম। তিনি সদ্য তোলা একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, একটি কাচের গ্লাসে চুমুক দিচ্ছেন তিনি। আর ছবিটির ক্যাপশনে লেখা, ‘ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।’

লেখাটির পাশে রয়েছে এক বিন্দু রক্তের চিহ্ন। বোঝার বাকি নেই, ঋতুচক্র চলছে সোনমের। অর্থাৎ তিনি মোটেও অন্তঃসত্ত্বা নন।

তবে এই ছবি দেওয়ার পরও কিন্তু নিন্দুকেরা গুঞ্জন থামাননি। বরং তারা বলছেন, খবর গোপন রাখতেই নাকি এসব কায়দা করছেন সোনম!

উল্লেখ্য, ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে ঘর বাঁধেন সোনম কাপুর। এরপর থেকে তারা সুখেই সংসার করছেন। আনন্দ যেমন তার ব্যবসার কাজ সামলাচ্ছেন, সোনমও চালিয়ে যাচ্ছেন তার অভিনয়। তাকে ২০২০ সালে মুক্তি পাওয়া ‘একে ভার্সেস একে’ সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।