Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৫ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঝিকরগাছায় প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা

বার্তাকন্ঠ
জুলাই ২৫, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঝিকরগাছা ব্যুরো ।।
যশোরের ঝিকরগাছা উপজেলায় নয়ন হোসেন (২৪) নামে এক বাক-প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় একটি পক্ষ। এতে আহত হয়েছে আরও দুই যুবক।
শনিবার (২৪ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে, শুক্রবার (২৩ জুলাই) ফুটবল খেলার সময় মারামারির জের ধরে এ হত্যাকাণ্ডের সূত্রপাত।
নিহত নয়ন হোসেন ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম (২৭) ও মৃত হানিফের ছেলে আশা (২০)। জহুরুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও আশাকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিহতের ভাই সুজন জানান, শুক্রবার বিকেলে স্থানীয় খেলার মাঠে যুবকরা ফুটবল খেলছিলেন।
খেলার মধ্যে ল্যাং মারাকে কেন্দ্র করে পানিসারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার গোলাম সরোয়ারের ছেলে বকুল বিপক্ষ দলের মেহেদীকে মারধর করেন। এ ঘটনার জের ধরে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও মারামারি হয়। পরে শনিবার রাতে মীমাংসার জন্য শালিস হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সন্ধ্যার দিকে মেম্বর সরোয়ার ও তার দুই ছেলে বকুল ও জাহিদ ধারালো দা দিয়ে নয়নকে কুপিয়ে জখম করেন। এ সময় জহুরুল ও আশা ঠেকাতে গেলে মেম্বর তাদেরকেও কুপিয়ে জখম করেন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহুরুলের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। স্বজনরা রাত আটটার দিকে নয়ন ও জহুরুলকে জরুরি বিভাগে আনলে চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগে ডা. অমিয় দাস বলেন, হাসপাতালে আনার পথে অতিরিক্ত রক্তক্ষরণে নয়নের মৃত্যু হয়েছে। তার গলায় ও বুকে কুপিয়ে হত্যা করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
পানিসারা ইউনিয়নের চেয়ারম্যান নওশের আলী জানান, মেম্বর সরোয়ারের লোকজন বাক-প্রতিবন্ধী ছেলে নয়নকে কুপিয়ে হত্যা করেছেন। ফুটবল খেলাকে কেন্দ্র করে সামান্য বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, নয়নকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ চেষ্টা করছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।