Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৫ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাতক্ষীরায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু

বার্তাকন্ঠ
জুলাই ২৫, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা ব্যুরো ।।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও এর উপসর্গ নিয়ে সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় আরো নয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন, বাকিদের সংক্রমণের উপসর্গ দেখা দিয়েছিল।

জেলায় করোনার উপসর্গ নিয়ে ৫১০ মৃত্যু হয়েছে। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৩ জন। চলতি মাসের ২৫ দিনে উপসর্গ নিয়ে ১৬০ জন এবং করোনায় আক্রান্ত হয়ে নয়জনের মৃত্যু হলো।

আজ রবিবার (২৫ জুলাই) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

নমুনা সংগ্রহ না হওয়ায় শুক্রবার ও শনিবার সাতক্ষীরা মেডিকেল কলেজ আরটি-পিসিআর ল্যাবে কোনো পরীক্ষা হয়নি। আজ সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ৪০ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪২ জন।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানিয়েছেন, জেলায় আজ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫ হাজার ১৬৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩ হাজার ৯৬৭ জন। মোট রোগীর সংখ্যা ১ হাজার ১৫৯ জন। করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরার আহ্বান জানান তিনি।

 

সাতক্ষীরা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হুমায়ুন কবির জানিয়েছেন, কঠোর বিধিনিষেধ মানাতে মাঠে ১০ প্লাটুন সেনাবাহিনী, চার প্লাটুন বিজিবি, তিন প্লাটুন আনসার ও পুলিশের ৩২টি টিমসহ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা কাজ করছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।