Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৭ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ভ্রাম্যমান আদালতের ৫৫ মামলায় জরিমানা ৪৬ হাজার টাকা

বার্তাকন্ঠ
জুলাই ২৭, ২০২১ ৭:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

যশোর ব্যুরো।।  যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে সোমবার ৫৫টি মামলা ও ৪৬ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে ৫৫ জনকে জেল দিয়েছে আদালত।
নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান মাইকপট্টি, আরএন রোডসহ বেশ কিছু এলাকায় এদিন অভিযান চালিয়ে ৩টি মামলা, ৩জনকে জেল ও ৬ হাজার টাকা জরিমানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আখতার অভিযান চালান আরএন রোড, মণিহার এলাকায়। এ সময় তিনি ১টি মামলা, ১জনকে জেল এবং ২ হাজার টাকা জরিমানা করেন। যশোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম মিকাইল হোসেন চুড়ামনকাটি এলাকায় অভিযান চালিয়ে ৫টি মামলা, ৫জনকে জেল ও ৬ হাজার ২শ’টাকা জরিমানা করেন।
এদিকে অভয়নগরে ১১টি মামলা, ১১জনকে জেল ও ১৭ হাজার ৮শ’ টাকা, কেশবপুরে ১২টি মামলা, ১২জনকে জেল ও ৯ হাজার ৬শ’, ঝিকরগাছাতে ৬টি মামলা, ৬জনকে জেল ও ৩ হাজার ৯শ’ টাকা, শার্শায় ৪টি মামলা ৪ জনকে জেল ও ২হাজার ২শ’ টাকা, চৌগাছাতে ২টি মামলা, ২ জনকে জেল ও ১ হাজার’ ২শ’ টাকা, মণিরামপুরে ২টি মামলা, ২জন কে জেল ও ১ হাজার ৫শ’ টাকা, বাঘারপাড়ায় ৭টি মামলা ৭জনকে জেল ও ৭ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করা হয়। সব মিলিয়ে ৫৫টি মামলা, ৫৫জনকে জেল ও ৪৬ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।