Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৭ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ষড়যন্ত্র’র অভিযোগ তুললেন ফেসবুক লাইভে এসে হেলেনা জাহাঙ্গীর

বার্তাকন্ঠ
জুলাই ২৭, ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ।।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে সদ্য বাদ পড়া হেলেনা জাহাঙ্গীর। এছাড়া সমালোচনাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবস্থা নেবেন বলে এক রকম চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। সোমবার (২৬ জুলাই) রাত ৯টার দিকে নিজ ফেসবুক আইডি থেকে লাইভে এসে এ অভিযোগ করেন তিনি।

নিজ আইপি টিভি ‌‘জয়যাত্রা টেলিভিশনে’র উদাহরণ দিয়ে হেলেনা বলেন, আমি সরকারের জন্য চ্যানেল চালাচ্ছি; ভর্তুকি দিয়ে আমার জয়যাত্রা টেলিভিশন চালাচ্ছি। এ টেলিভিশনের জন্য কাজ করতে গিয়ে অন্য কোনো কাজ করতে পারছি না। ছোট হোক কিন্তু চ্যানেল তো, সরকারের জন্য এই চ্যানেল চালাচ্ছি।

লাইভে আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতার নিন্দাও জানান তিনি। এ সময় তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছারসহ কয়েকজন নেতার নামও উল্লেখ করেন। দলে না থাকলেও দলের জন্য কাজ করে যাবেন বলেও জানান তিনি।

ছোটবেলা থেকেই সমাজসেবা করে আসছেন উল্লেখ করে হেলেনা বলেন, আমি দলে না থাকলেও, এমপি না হলেও দলের জন্য কাজ করে যাব। আমি ৩০ বছর ধরে কাজ করে যাচ্ছি। আমার বয়স বেশি না, বাচ্চাকাল থেকেই সামাজিক কাজ করছি। লকডাউন’ উঠে গেলে সংবাদ সম্মেলন করবেন বলেও জানান হেলেনা জাহাঙ্গীর।

প্রসঙ্গত, ‘আওয়ামী চাকরীজীবী লীগ’ নামক একটি সংগঠনের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে সম্প্রতি সামাজিক যোগাযোগে ভাইরাল হন হেলেনা জাহাঙ্গীর। এরপরেই আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য পদ থেকে বহিষ্কৃত হন তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।