Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৮ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের প্রাণ গেল করোনায়

বার্তাকন্ঠ
জুলাই ২৮, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি।। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ম্যাজিস্ট্রেটের মৃত্যু হয়েছে। নিহত সানিয়া আক্তার (২৮) ঝালকাঠি জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ছিলেন।

তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে এবং ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম ইমরানুর রহমানের স্ত্রী ছিলেন।

বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম।

শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক ডা. মনিরুজ্জামান শাহীন জানান, গত ১২ জুলাই সানিয়া আক্তার ও তার স্বামী ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কে এইচ এম ইমরানুর রহমান করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে সানিয়া আক্তারের শারীরিক অবস্থা অবনতি হলে তাকে ১৬ জুলাই রাত সাড়ে ৭টায় শের-ই-বাংলা মেডিকের কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ৫ম তলায় ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে নেওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি।

বুধবার (২৮ জুলাই) সকালে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সানিয়া আক্তারের মৃত্যু হয়।

ঝালকাঠি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হিসাবরক্ষণ কর্মকর্তা আরিফুর রহমান খান জানান, মরহুমার মরদেহ প্রথমে তার বাবার বাড়ি নারায়ণগঞ্জে নেওয়া হবে। পরে তার স্বামী ইমরানুর রহমানের বাড়ি মুলাদীতে দাফন করা হবে বলেও জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।