Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বলিউডের আইকনিক জুটি শাহরুখ খান ও কাজল

বার্তাকন্ঠ
জুলাই ২৯, ২০২১ ৭:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক।। বলিউডের অন্যতম আইকনিক জুটি শাহরুখ খান ও কাজল। রোম্যান্টিক সিনেমার প্রসঙ্গ উঠলেই তাদের নাম চলে আসে প্রথমে। সেই নব্বই দশক থেকে এখনো তাদের রসায়ন দর্শকদের কাছে সমান প্রিয়। আর তাই দর্শকদের সামনে আবারও জুটি বেঁধে আসছেন শাহরুখ-কাজল।

বলিউডের বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানির নতুন একটি সিনেমায় শাহরুখের অভিনয় করার কথা শোনা যাচ্ছে অনেক আগে থেকেই। সম্প্রতি সিনেমাটি সম্পর্কে নতুন তথ্য প্রকাশ্যে আসে। তা হলো, এখানে অভিনয় করবেন তাপসী পান্নু, বিদ্যা বালান, মনোজ বাজপায়ী ও বোমান ইরানির মতো নন্দিত তারকারা।

এবার হিরানির ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেল, সিনেমাটিতে শাহরুখের বিপরীতে থাকছেন কাজল। এই সিনেমার গল্প আবর্তিত হবে এক ব্যক্তি ও তার পরিবারের কানাডা ভ্রমণ নিয়ে। এতে কিং খান ও কাজল থাকবেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। সেই যাত্রায় শাহরুখকে সাহায্য করবে বিদ্যা বালনের চরিত্র। আর সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাপসীকে।

যদিও এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি কিংবা শিল্পীদের চুক্তিবদ্ধ করানো হয়নি। তবে সূত্রের দাবি, সব ঠিক থাকলে এই তারকারাই থাকবেন শাহরুখ-হিরানির প্রজেক্টে। আগামী বছরের এপ্রিল নাগাদ এর শুটিং হতে পারে বলে ধারণা।

প্রসঙ্গত, শাহরুখ খান ও কাজলকে একসঙ্গে সর্বশেষ দেখা গিয়েছে ‘দিলওয়ালে’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।