Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৩০ জুলাই ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

পর্নোগ্রাফি মামলায় কোলকাতায় অভিনেত্রী নন্দিতা দত্ত গ্রেফতার

বার্তাকন্ঠ
জুলাই ৩০, ২০২১ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক ।। পর্নোগ্রাফি ইস্যুতে সরগরম ভারতের বিনোদন জগত। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর বিষয়টি ব্যাপকভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। তার পাশাপাশি আরো বিভিন্ন মডেল-অভিনেত্রীর নাম আসছে প্রকাশ্যে। এবার একই অভিযোগে গ্রেফতার হয়েছেন এক বাঙালি অভিনেত্রী।

তার নাম নন্দিতা দত্ত। তিনি কলকাতার বিনোদন ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তবে সেই কাজের আড়ালে তার মূল ব্যবসা পর্নোগ্রাফি। পশ্চিমবঙ্গের দমদম এলাকায় নিজের বাসা থেকেই নন্দিতাকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে মৈনাক ঘোষ নামে তার এক সহযোগীও গ্রেফতার হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, গত ২৬ জুলাই দুইজন মডেল নন্দিতা ও মৈনাকের বিরুদ্ধে নিউটাউন থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, নন্দিতা পর্দায় ‘ন্যানসি ভাবি’ নামে অভিনয় করতেন। এছাড়া বিভিন্ন তরুণী ও নতুন মডেলের ফটোশুট এবং ভিডিও করে প্রচার করতেন।

পুলিশ সূত্রে খবর, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। আর মৈনাক চিত্রগ্রাহক। ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে তারা উঠতি মডেল এবং ‘ইচ্ছুক’ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতেন। ঘণ্টার পর ঘণ্টা ধরে তাদের শুটিং হতো। ‘নিওফ্লিক্স’ এবং ‘রেডওয়াইপ টু’ নামের দুটি প্ল্যাটফর্মে এসব কনটেন্ট প্রকাশিত হতো।

নন্দিতা ও মৈনাকের সঙ্গে আরো অনেকেই এই চক্রের সদস্য বলে ধারণা করা হচ্ছে। সেটা নিয়ে চলছে জোর তদন্ত। এছাড়া রাজ কুন্দ্রার সঙ্গে নন্দিতার কোনো যোগসূত্র রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। বর্তমানে তিনি বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।